You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১০ ( আমার শীতকালীন সবজির রেসিপি হলো মেস্তা/চুকাই।)

অনেক সুন্দর রেসিপি তৈরি করেছেন আপু। তবে এই মেস্তা আমি কোনদিন খাইনি। পুরাই আনকমন একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। তবে মেস্তা ফলের গুনাগুন অনেক শুনেছি।

আপনার রেসিপিটি দেখে খাওয়ার ইচ্ছা করতেছে। আপনি যেভাবে ধাপে ধাপে বর্ণনা দিয়েছেন খুব সহজেই একজন ব্যক্তি রান্না করতে পারবে। আমিও বাসায় চেষ্টা করব মাছের মাথা দিয়ে মেস্তা রেসিপি।

ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ইউনিক রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

একদিন এই রেসিপি টি তৈরি করে দেখতে পারেন ভাইয়া,আর
আমি আপনারও প্রায় সবগুলো পোস্টটি দেখি। আমার কাছে আপনার পোস্ট গুলো অনেক ভালো লাগে।আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য প্রকাশ করে অনুপ্রাণিত করার জন্য
ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 69516.92
ETH 3835.82
USDT 1.00
SBD 3.72