You are viewing a single comment's thread from:

RE: একটি ভয়ানক বাস যাত্রা সেইসাথে শ্রুতি মধুর অনুভূতি (দ্বিতীয় ও সর্বশেষ পর্ব) 🚍10%To @shy-fox 🦊& 5% @ abb-school

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি একটু ব্যস্ততার মধ্য দিয়ে সময়গুলো অতিবাহিত করতেছি, আমি জানি একটু সময় কম পাবো, অন্যান্য দিনগুলোতে। তাই আমি শুক্রবার দুইটি পোস্ট করছি। আসলে ডিস্কোটেও আপনাকে অবগত করা হচ্ছে না, আমি চেষ্টায় আছি পোস্ট করব। এদিকে আমার চাষী পর্যায় তিন হাজার কৃষকের তালিকা তৈরি করার কারণে। কম্পিউটারে অনেক লিখতে হচ্ছে। তাই দিনশেষে পোস্ট করার মত এনার্জি পাচ্ছি না। আমি চেষ্টা করতেছি ভাইয়া। আশা করি আগামী কাল একটি পোস্ট করব। আমরা যেহেতু নতুন বিষয় গুলো, ক্ষমা সুলভ দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ ভাইয়া আমাকে বিষয়টি অবগত করানোর জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59476.67
ETH 2299.07
USDT 1.00
SBD 2.48