You are viewing a single comment's thread from:

RE: লেভেল-৩ থেকে আমার অর্জন।।@samhunnahar।।২৬.০৭.২০২২।।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু শুভেচ্ছা ও শুভকামনা। অনেকটা পথ অতিক্রম করে আজ অব্দি আপনার নিরলস প্রচেষ্টার সফল প্রাপ্তি এবং তার প্রতিফলন নিজ হস্তে ঘটানোর মাধ্যমে লিখার সক্রিয় মার্কডাউনের ব্যবহার ও প্রশ্নপত্র অনুযায়ী সুন্দর উত্তরের মাধ্যমে পোস্টটির যে গ্রহণযোগ্যতা বহুগুণ বাড়িয়ে তুলেছেন এজন্য আপনাকে অভিনন্দন ও সেই সাথে দোয়া এবং ভালোবাসা। ধন্যবাদ আপু এভাবেই এগিয়ে যান।

Sort:  
 2 years ago 

ভাইয়া সত্যি আমি নিজেকে অনেক ধন্য মনে করি। এত সুন্দর আর সাবলীল ভাষায় কথাগুলো বলেন যা আমার কাছে অনেক ভাল লাগে। আর ভাইয়া আপনার লেখনীতে একটা সৃজনশীলতা জড়িয়ে আছে যা আমার পড়তে অনেক ভাল লাগে। আপনি এমন লেখা সব সময় ধরে রাখবেন। আপনি অনেক দূর আগাইতে পারবেন আমি যে টা মনে করি। আপনার জন্য ও দোয়া ও ভালবাসা অভিরাম। আল্লাহ আপনার সহায় হবেন। ধন্যবাদ দিয়ে ছোট করবো না। শুভ কামনা সব সময়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58098.46
ETH 3134.93
USDT 1.00
SBD 2.38