সাদা কাগজে পেনসিল দিয়ে চিত্র অংকন

সাদা কাগজে পেনসিল দিয়ে চিত্র অংকন

1.jpg

  • বিভাগ - চিত্র অংকন
  • তারিখ - ১৫, ডিসেম্বর , ২০২১
  • বার - বুধবার

IMG20211211204730_01.jpg

আশাকরি, আপনার সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। আজ আমি একটি চিত্র অংকন করেছি। এই অংকন করা চিত্রটি আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি। আশাকরি, এই ছবিটি আপনাদের সবার কাছে ভালো লাগবে।

IMG20211211204743_01.jpg

এই চিত্র অংকল করার জন্য প্রয়োজনীয় উপকরণ:

  • সাদা কাগজ।
  • একটি পেন্সিল ও রাবার।
  • একটি স্কেল।

@dindayaa

#amarbanglablog #diy #art#pencilart #steemit #bengali #dindayaa

Sort:  
 3 years ago 

খুব সুন্দর হয়েছে আপনার স্কেচটি।
দেখে মনে হচ্ছে যেন কাগজটিকে কেউ ছিঁড়ে ফেলেছে এবং আবার পুনরায় দুটি জোড়া লাগানো হয়েছে।
স্বাগতম জানাই আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে। আশা করছি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে পাশে থাকবেন।

Thanks for sharing with us brother looking so beautiful

#affable

#india

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। আপনাকে সঠিকভাবে পরিচিতিমূলক পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পরিচিতিমূলক পোস্ট করতে হবে। আপনার রেফারেল উল্লেখ করতে হবে। কার মাধ্যমে বা কিভাবে এই কমিউনিটির সন্ধান পেয়েছেন তা উল্লেখ করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link : https://discord.gg/amarbanglablog


নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।
"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...
 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করতে হলে অবশ্যই একটি পরিচিতিমূলক পোস্ট করতে হবে। সেখানে অবশ্যই আড়াইশো শব্দের বেশি লিখতে হবে এবং আপনার সম্পর্কে যাবতীয় তথ্য এবং আমার বাংলা ব্লগ এর সন্ধান আপনি কোথা থেকে পেয়েছেন সেটি উল্লেখ করতে, ধন্যবাদ।

ওকে, এরপর আবার পোস্ট করলে, আপনার ব্লগ কমিউনিটি-র সমস্ত নিয়ম মেনে পোস্ট করবো...

 3 years ago 

আপনি আগে Discord এ এড হোন। কোন বিষয়ে প্রশ্ন থাকলে সেখানে সমাধান নিতে পারবেন। কিঝু জানার থাকলে আমাকে নক দিবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59705.02
ETH 2619.44
USDT 1.00
SBD 2.39