You are viewing a single comment's thread from:

RE: লালনগীতি কভার:- যেখানে সাঁইর বারামখানা...

in আমার বাংলা ব্লগlast month

আমি ব্যক্তিগত ভাবে খুবই সঙ্গীত প্রিয় একজন মানুষ।আমার মন যতোই খারাপ থাকুক না কেনো গান শুনলে মন ভালো হয়ে যায়।লালনগীতি শুনলে মনে অনেক শান্তি পাওয়া যায়।প্রতিটি হ্যাংআউট এ তোমার লালনগীতি খুবই মনোযোগ দিয়ে শুনি তখন মনের ভিতরে অন্য রকমের একটা অনুভূতি কাজ করে যা বলে বোঝানো সম্ভব নয়।প্রফেশনাল সিঙ্গার না হলেও অনেক ভালো গান গাও তুমি এভাবেই এগিয়ে যাও।অনেক অনেক শুভকামনা রইলো বাবু।❤️

Sort:  
 last month 

আমি সবসময় চেষ্টা করি লালন গীতি গানগুলো অনেক সুন্দর করে আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। লালন গীতি গান আমি ভীষণ পছন্দ করি। অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আন্টি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67402.68
ETH 3481.04
USDT 1.00
SBD 2.65