You are viewing a single comment's thread from:

RE: হবু বউয়ের শাড়ি 😉🤪 ।। বাকিটা ইতিহাস 😀

in আমার বাংলা ব্লগlast year

বাপরে আমি তো ভেবেছিলাম যে আমার ছোড়দা মনে হয় শেষমেশ বিয়েটা করেই ফেলবে।কিন্তু তা আর কই হলো বন্ধুর গার্লফ্রেন্ড এর শাড়ি কিনতে গেছেন আরে ভাই এটা তো নিজের হবু বউ এর জন্য কিনলেই ভালো হতো তাই নয় কি!😁এখন শপিংমল গুলোতে গেলে মাথা ঘুরে যায় এত্তো এত্তো দাম বলে বসে যা দেখে কেনার স্বাধ মিটে যায়।আমি তো কোনকিছু কেনার সময় পছন্দ করি কিন্তু দাম আকাশপাতাল পার্থক্য থাকে তখন আস্তে করে মেয়েদের ইশারা করি তখন ওরা বলে মা এটা একদম ভালো না তুমি অন্য টা নাও।তখন মেয়ের পছন্দ হয়নি বলে কোনোরকমে ওখান থেকে বেড়িয়ে বাঁচি।😁 ছোড়দা আপনাদের পালানোর পদ্ধতি টাও বেশ ভালো ছিলো এখন থেকে এটাই ট্রাই করতে হবে। হা হা হা।🤣🤣যাইহোক সবমিলিয়ে বেশ ভালো লাগলো আজকে পোস্ট টি।আগামী তে যেনো আপনার হবু বউ এর শাড়ি দেখতে পাই সেই অপেক্ষায় রইলাম।ধন্যবাদ ছোড়দা।♥️

Sort:  
 last year 

বড়দি আপনার একটু মিস হয়ে গেছে বোধ হয়,, ওটা আমার গার্ল ফ্রেন্ড বানিয়ে তারপর শাড়ি দেখতে নিয়েছিলাম মজা করে 😀। আর ভাইয়ের জন্য আশীর্বাদ করবেন যেন খুব তাড়াতাড়ি ভালো খবর দিতে পারি 😉। হিহিহিহি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62209.21
ETH 2436.43
USDT 1.00
SBD 2.66