You are viewing a single comment's thread from:

RE: সুস্বাদু ও মজাদার "ডিম ও নতুন আলু ভাজার " রেসিপি।।

in আমার বাংলা ব্লগ2 years ago

নতুন নতুন রেসিপি করতে আমারও খুব ভালো লাগে ভাইয়া,আপনি একেবারে নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছেন যা আগে কখনো দেখিনি।আলু ডিম দুটোই খুব পছন্দের খাবার তাই একসাথে করে বেশ ভালো লাগবে খেতে। এরকম মুখরোচক খাবার গুলো বিকেলের নাশতা হিসেবে অনেক ভালো লাগবে খেতে। অবশ্যই একদিন বাসায় ট্রাই করবো। ভাইয়া উপকরণ এর জায়গায় হলুদ ফাঁকি না লিখে হলুদ গুঁড়ো বা গুঁড়া লিখলে মনে হয় দেখতে বেশি ভালো লাগবে, এটা আমার মনে হলো তাই লিখলাম ভাইয়া কিছু মনে করবেন না। সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

Sort:  
 2 years ago 
আসলে আমি হলুদ ফাঁকি শব্দ সেই শৈশব থেকে শুনে এসেছি মা ও দাদির কাছ থেকে।তাই লিখার সময় এই শব্দটা চলে আসে।আর আমার মনে হয় দুটো লিখাই সঠিক।তাছাড়া আমাদের এখানে হলুদ ও মরিচ যারা ফাঁকি করে বিক্রি করে তাদের মুখে ফাঁকি শব্দটা বেশি। অসংখ্য ধন্যবাদ আপুু,এত সুন্দর গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

জ্বি ভাইয়া আমরাও গ্রাম অঞ্চলে অনেক শুনেছি কিন্তু ফাঁকি শব্দের অর্থ হলো কর্তব্যে অবহেলা করা ও তা গোপন করার চেষ্টা; ধাপ্পা ধোঁকা, বঞ্চনা, মিথ্যা। তাই বলেছিলাম আর কি ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু, এত সুন্দর করে বুঝিয়ে বলার জন্য। আর আপনার এত সুন্দর উপদেশ সব সময় মনে রাখতে চেষ্টা করবো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67244.31
ETH 2625.36
USDT 1.00
SBD 2.68