You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ২৫ || আমড়ি পিক্লেস।

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য অনেক অনেক অভিনন্দন ভাইয়া। আপনার রেসিপি সবসময়ই অনেক ভালো লাগে আমার কাছে। যারা রান্না করতে পছন্দ করে তারা যদি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ না করেন তাহলে এটা সত্যিই অনেক দুঃখজনক ঘটনা বলে আমি মনে করি।😅 আমড়া দিয়ে এত সুন্দর আচার বানানো যায় এটা আমার জানা ছিল না। দেখতে খুবই লোভনীয় হয়েছে, দেখেই তো খেতে মন চাইছে ভাইয়া😋 যেকোনো আচার কাঁচের বয়ামে রেখে রোদে দিলে অনেকদিন ভালো থাকে এবং স্বাদ বেড়ে যায় এটা আপনি ঠিকই বলেছেন ভাইয়া। কিন্তু আমি ভাবছি আপনি এতকিছু জানলেন কিভাবে?🤔🤔 যাইহোক অনেক সুন্দর একটি আচারের রেসিপি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 54179.48
ETH 2261.18
USDT 1.00
SBD 2.31