You are viewing a single comment's thread from:

RE: আমার অবসর যাপন ।। আমার অসহায়ত্ব

in আমার বাংলা ব্লগ2 years ago

ছোড়দা আপনার এরকম অবস্থা দেখার জন্য একদম প্রস্তুত ছিলাম না, আমি ভাবছিলাম আপনি হালকা জ্বর ঠান্ডায় অসুস্থ কিন্তু আপনার যে ডেঙ্গু হয়েছে এটা আমার জানা ছিল না। আপনার পোস্ট টি পড়ে হঠাৎ করেই চোখ দিয়ে জল গড়িয়ে পড়লো আপনি যে কতটা কষ্ট করছে এটা হয়তো একটু হলেও অনুভব করতে পারছি আর সেজন্যই খুব খারাপ লাগছে। ঈশ্বরের কাছে মন থেকে প্রার্থনা করি আপনি যেনো খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে সজীবতার সহিত যুক্ত হতে পারেন। 🙏🙏 আপনার শরীরের একটু উন্নতি হয়েছে শুনে একটু স্বস্তিবোধ করছি। আপনার দ্রুত সুস্থতা কামনা করছি। 🙏🙏🙏

Sort:  
 2 years ago 

মায়ের উপর বিশ্বাস আছে বড়দি, পুজোর ভেতর নিশ্চয়ই তার ছেলেকে ক্লিনিকে ফেলে রাখবে না। আশা করছি খুব তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারবো। শরীর অনেকটা ভালো আছে এখন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62617.55
ETH 2438.99
USDT 1.00
SBD 2.67