You are viewing a single comment's thread from:

RE: আমার বাগানের বৃষ্টিস্নাত ফুল গুলো

in আমার বাংলা ব্লগ3 days ago

বাহ ফুলগুলো তো বেশ সুন্দর এবং মনোমুগ্ধকর লাগছে। বৃষ্টির পানির ফোঁটায় যেন এগুলো আরো বেশি সতেজ হয়ে উঠেছে। তবে প্রথম কাঁটা মুকুটের ছবি দেখে মনে হল এটাও হালকা গোলাপি রঙের তবে আমি ঠিক বুঝতে পারছি না, চোখে ঝাপসা দেখছি কিনা😂। যাই হোক পরবর্তীতে লাল রঙের কাটা মুকুটের ছবি দেখলাম সেটা কিন্তু বেশ দারুন হয়েছে। সবগুলো গাছই যেন প্রাণ ফিরে পেয়েছে এবং সতেজ হয়ে উঠেছে।

Sort:  
 2 days ago 

আপু ফুলের কালার গুলো নিয়ে তো আমি নিজেই কনফিউসড হয়ে যাচ্ছি।যাই হোক ফুলগুলো কিন্তু বৃষ্টির পানি পেয়ে সত্যিই তার সতেজতা ফিরে পেয়েছে। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 days ago 

হাহাহা, আপু আসলে আমি তখন কিন্তু অসুস্থ ছিলাম, আর তখন চোখে কিছুটা ঝাপসা দেখছিলাম। সেজন্য জিজ্ঞেস করলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58157.69
ETH 3122.82
USDT 1.00
SBD 2.42