You are viewing a single comment's thread from:

RE: ডিম আলুর ভিন্ন স্বাদের ভর্তা || Bengali Recipe by @hafizullah

in আমার বাংলা ব্লগ2 months ago

এভাবে ভর্তা তৈরি করলে যে কেউই নিমেষে প্লেটের ভাত শেষ করে আবার নিয়ে ফেলবে। আর আমার তো এখন ইচ্ছে করছে এই ভর্তা সাথে এক বাটি ডাল আর ভাত নিয়ে বসে যেতে।কারণ ভর্তা আর ডাল আমার খুবই পছন্দ । সাধারণত আমরা আলু ভর্তা যেভাবে করে থাকি তার থেকে ভিন্ন আঙ্গিকে এবং ডিম যোগ করে যে ভর্তাটা তৈরি করছেন সেটা আসলেই অভাবনীয়। এভাবে আমিও একবার তৈরি করেছিলাম। তবে আমি এক্ষেত্রে কাঁচা পেঁয়াজও ব্যবহার করেছি, কারণ কাঁচা পেঁয়াজের ফ্লেভারটা আমার কাছে তৎক্ষণাৎ খেতে ভালো লাগে। দারুণ একটা রেসিপি শেয়ার করেছেন ভাইয়া।

এখন থেকে খাওয়া কিছুটা কমিয়ে দিন,বিয়েতে পেটভরে খাওয়ার জন্য,হিহিহি।

Sort:  
 2 months ago 

একটা বিষয় আছে এখানে, আপনি যদি ভাজা পেয়াজ দিয়ে ভর্তা করেন তাহলে সেটা দীর্ঘ সময়ের জন্য রাখা যায় কিন্তু কাচা পেয়াজ দিয়ে ভর্তা করলে বেশী সময় সংরক্ষণ করা যায় না। এখন হতে তাহলে এক বেলা খামু কি বলেন, বিয়েতে বেশী খেতে হবে তো! হি হি হি।

 2 months ago 

জি ভাইয়া সেটা ঠিক বলেছেন, তবে আমরা তৎক্ষণাৎ কিন্তু কাঁচা পেঁয়াজ ব্যবহার করি। সেজন্য ফ্লেভারটা ভালো লাগে। আর বিয়ের জন্য একবেলা কেন খাবেন, না খেয়ে থাকলেই তো ভালো হয় 😜😜।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55216.42
ETH 2325.60
USDT 1.00
SBD 2.33