You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগের কারণে পরিবারের মুখে ঈদের হাসি|| ভালোবাসি আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ5 months ago

আমার বাংলা ব্লগ আছে বলেই কিন্তু অনেকের মুখে হাসি ফুটে আছে। আর আপনি এই মাসে ১৫হাজার টাকা ইনকাম করেছেন জেনে খুব ভালো লাগলো।আর বর্তমানে মার্কেট রেটও ভালো আছে। আসলে এটা ঠিক যার কাঁধে দায়িত্ব তার অন্যের জন্য কিছু করতেই বেশি ভালো লাগে । খুব ভালো লাগলো সবার জন্য ঈদের কেনাকাটা করার মুহূর্ত পড়ে।তবে আমার একটা প্রশ্ন,আপনার ছোট কুটুম মানে বুঝলাম না ভাইয়া,এটা যদি জানাতেন।

Sort:  
 5 months ago 

ধন্যবাদ আপু সবসময় সুন্দর মন্তব্য করার জন্য। আপু ভুল হয়েছে ওটা হচ্ছে আমার ছোট শালা। বুঝতে পারছেন। সব সময় সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 5 months ago 

ওহ আচ্ছা মনে মনে তাই ভাবছিলাম।পরে ভাবলাম অন্য সম্পর্ক হতে পারে তাই জিজ্ঞেস করলাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59184.02
ETH 2530.26
USDT 1.00
SBD 2.46