You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা - ৩৬।। " স্টিম লোগো ক্যান্ডেল ও একুরিয়ামের জেল ক্যান্ডেল"

in আমার বাংলা ব্লগlast year

আমি জাস্ট অবাক হয়ে গেলাম বৌদি, এত সুন্দর করে আপনি মোমবাতি গুলো তৈরি করেছেন। আসলে যে কোন কাজ চেষ্টা করলে পুরোপুরি না হলেও একদম ৯০% কাজ হয়ে যায়। আপনার মত আমিও কখনো মোম তৈরি করা দেখিনি বা মোম তৈরিও করিনি। এইবার ডাই প্রজেক্ট হিসেবে প্রথমবারের মতো চেষ্টা করেছি। তবে আমার কাছে খুব ভালো লাগে আপনি প্রতিবার প্রত্যেকটা প্রতিযোগিতায় অংশগ্রহণ করার চেষ্টা করেন। কারণ প্রতিযোগিতা অংশগ্রহণ করা সর্বোপরি সবকিছু সেট করা কতটা কষ্টকর সেটা আপনি নিজেও করে থাকেন এবং সব কিছুই বুঝেন। আসলে এবারের প্রতিযোগিতা টা যতটা সুন্দর, ততটাই কঠিন ছিল। বাচ্চা কাচ্চা নিয়ে কাজ করাটা তো বেশ ঝামেলার। আমি নিজেও বাবুকে ঘুম পাড়িয়ে রাতের এগারোটার পর থেকে কাজ শুরু করেছিলাম। অল্প অল্প করে কাজ করতে হয়েছে কারণ কারেন্টের যে সমস্যা ছিল বলে বোঝানোর মত না। গোলাপ ফুল টা সুন্দর হয়নি কে বলেছে বৌদি, দারুন হয়েছে। এমন ভাবে ফুল তৈরি করা কিন্তু বেশ কষ্টকর। সর্বোপরি অসাধারণ লাগছে আমার কাছে এটি। দাদার মতো একজন সাপোর্টিভ মানুষ থাকলে আর কি লাগে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58969.80
ETH 2512.94
USDT 1.00
SBD 2.48