You are viewing a single comment's thread from:

RE: রেনডম কিছু ফোটোগ্রাফি । -{১০% বেনিফিট @shy-fox এর জন্য}

in আমার বাংলা ব্লগ2 years ago

ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর ছিল। বোনের বাসায় ছাদে বেলি ফুল গাছের যে ছবিটি তুলেছেন তা দেখে আমার খুব ভালো লেগেছে। এটি আমার খুব পছন্দের একটি ফুল। সর্বোপরি সবগুলো ফুল সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। প্রথম ফুলটিকে আমি ভেবেছিলাম সেটি গাঁদা ফুল কিন্তু পরে ভালোভাবে দেখে বুঝলাম কমলা রঙের একটি কসমস ফুল। কসমস ফুল গুলো পাতলা হলেও দেখতে অনেক বেশি সুন্দর লাগে। আর একসাথে যদি বাগানে ফুটে থাকে তখন অনেক বেশি আকর্ষণীয় হয়।

Sort:  
 2 years ago 

আসলে বেলিফুল আমার কাছে খুব ভালো লাগে,বিশেষ করে এর ঘ্রানটা খুব সুন্দর।না গাঁদাফুল ছিলো না, কসমস ফুল এটা।হুম আসলেই একসাথে বাগানে ফুটলে দেখতে বেশ ভালো লাগে।ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60270.61
ETH 2411.66
USDT 1.00
SBD 2.43