You are viewing a single comment's thread from:

RE: একটি কাল্পনিক চিত্রাঙ্কন ।। অরিজিনাল আর্টওয়ার্ক- #03

in আমার বাংলা ব্লগ2 years ago

এই কয়েকদিন সবখানেই বেশ ভালোই ঠান্ডা পড়ছে। আর বাইরে তো বের হওয়াই হচ্ছে না। কিন্তু গতকাল আমাদের এক আত্মীয় মারা যাওয়ার কারণে আমরা বের হয়েছিলাম। সিএনজিতে বসে যে বাতাসটা উপভোগ করেছি তাতে বুঝলাম উত্তরবঙ্গের মানুষের অবস্থা খুবই খারাপ। যাইহোক আজকে আপনি খুব সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন দাদা। গ্রামীণ নির্জন পরিবেশের চিত্রটি খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। আর এই রং গুলো দেখলে আমার ছোটবেলার কথা মনে পড়ে যায়। তখন এই রংগুলো দিয়েই আমি বেশিরভাগ রং করতাম। কিন্তু এখন জল রং ব্যবহার করার কারণে সেই রং গুলো দিয়ে করি না। তবে আমার কাছে মনে হয় জলরঙের থেকে এই রং গুলো দিয়ে রং করতে খুব বেশি সময় লাগে। আর এজন্যই এখন আর সেগুলো দিয়ে করা হয় না। তবে আমার খুব ভালো লাগতো যখন এই রংগুলো দিয়ে কোন দৃশ্য করতাম। বেশ দারুণ করে অঙ্কন করেছেন দাদা। কলা গাছগুলো খুব বেশি সুন্দর লাগছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62613.64
ETH 2438.01
USDT 1.00
SBD 2.67