You are viewing a single comment's thread from:

RE: রেসিপি-চিকেন ফ্রাই রেসিপি|[১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

নতুন পদ্ধতিতে চিকেন ফ্রাই তৈরি রেসিপি দেখলাম আপনার কাছে। অবশ্য এটা ক্রিসপি চিকেন ফ্রাই না হলেও খেতে খুবই সুস্বাদু হবে। বিশেষ করে এই চিকেন ফ্রাইটি পরোটার সাথে খেতে ভালো লাগবে। আর আমি তো এমনিতেই মাংস ভাজি করা হলে পেঁয়াজ দিয়ে খাই। আপনার রেসিপি এর শুরুতে ছবিতে পেঁয়াজ দিয়ে দেখা ছবিটি দেখে আমার খুব লোভ লেগে গেল। খুব সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আমার অনেক ভালো লাগলো। আর অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে দারুণ একটি রেসিপি শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

নতুন পদ্ধতিতে চিকেন ফ্রাই করতে আমার বেশ ভালো লেগেছে। আসলে এই খাবারটি এতই মজার হয়েছিল যে আপনাদের সাথে শেয়ার না করে থাকতে পারলাম না। পরোটার সাথে কিংবা খিচুড়ির সাথে এই খাবারটি খেতে দারুন লাগে। পেঁয়াজ দিয়ে মাংস ভাজি করে খেতেও ভালো লাগে। তবে এভাবে রান্না করলেও খেতে অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61800.05
ETH 2496.29
USDT 1.00
SBD 2.64