You are viewing a single comment's thread from:

RE: একটু ভিন্ন স্বাদের ফুলকপি দিয়ে মসুর ডালের সুস্বাদু তরকারি রেসিপি"@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

শীতের শুরু থেকেই অনেক ফুলকপি খাওয়া হয়েছে। তবে এখন আর খাওয়া হয়নি ,কারণ সিদ কমে যাওয়ার কারণে সবজি তেমন খেতে ভালই লাগেনা।মসুর ডালের সাথে ফুলকপি রেসিপি আমার কাছে একদম নতুন ।এটি তৈরি করলে খেতে কেমন লাগে আমার কিন্তু একদম জানা নেই ।তবে আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খুব সুস্বাদু হবে ।ফুলকপি আমার খুব প্রিয় একটি সবজি ,আপনাকে অনেক ধন্যবাদ আপু প্রিয় সবজির রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

জি আপু শীত কমে যাওয়ার কারণে সবজি খেতে ভালো লাগেনা। তাই ভিন্ন ভাবে রেসিপিটি তৈরি করেছি আমার কাছে ভালো লেগেছে।অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর মন্তব্য করে সবসময় পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61110.96
ETH 2649.39
USDT 1.00
SBD 2.58