You are viewing a single comment's thread from:

RE: Constantly BuIIied, 250 Pounds Boy Plans For The Ultimate Revenge

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো, @ranjan050k

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif


আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পোস্ট করতে হলে সর্বপ্রথম আপনাকে একটি পরিচিতিমূলক পোস্ট লিখতে হবে। এটি বাংলা ভাষাভিত্তিক সম্প্রদায় তাই সকল পোস্ট বাংলা ভাষায় লিখতে হবে।

★পরিচিতিমূলক পোস্ট লিখার নিয়মঃ★

একটি পরিস্কার কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজসহ ছবি তুলতে হবে। এই ছবির সাথে আরও নূন্যতম তিন চারটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে তথ্য লিখতে হবে যেমন আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার, জাতীয়তা, আপনার শখ, এলাকা সম্পর্কে সব তথ্য উল্লেখ করতে হবে। পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। আপনার পোস্টে রেফারেন্স সম্পর্কে লিখতে হবে অথবা এই কমিউনিটির ব্যাপারে কোন 'মাধ্যম' থেকে জানতে পেরেছেন তা উল্লেখ করতে হবে অবশ্যই। তবে রেফারেন্স অবশ্যই আমার বাংলা ব্লগ কমিউনিটি এর ভেরিফাইড মেম্বার হতে হবে। সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে পোস্ট করতে হবে।

আশা করছি সকল নিয়ম মেনেই পরিচিতিমূলক পোস্ট লিখে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে যাত্রা শুরু করবেন।

এই পোস্ট থেকে ভালোভাবে জানতে পারবেন কিভাবে পরিচিতিমূলক পোস্ট করতে হবেঃ

👉 https://steemit.com/hive-129948/@parves23/or-or-or-or-by-parves23

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61739.92
ETH 2432.22
USDT 1.00
SBD 2.65