You are viewing a single comment's thread from:

RE: আমার আমি।

in আমার বাংলা ব্লগ3 years ago

@monoarabegum, আপনার পরিচিতিমূলক পোস্ট টি সঠিক হয়নি।

👉পরিচিতিমূলক পোস্ট লিখার নিয়মঃ

একটি পরিস্কার কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজসহ ছবি তুলতে হবে। এই ছবির সাথে আরও নূন্যতম তিন চারটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে তথ্য লিখতে হবে যেমন আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার, জাতীয়তা, এলাকা সম্পর্কে সব তথ্য উল্লেখ করতে হবে। পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। আপনাকে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি তে স্বাগতম। আপনার পোস্টে রেফারেল সম্পর্কে লিখতে হবে অথবা এই কমিউনিটির ব্যাপারে কোন 'মাধ্যম' থেকে জানতে পেরেছেন তা উল্লেখ করতে হবে অবশ্যই। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে পোস্ট করতে হবে।

আশা করছি সঠিকভাবে পরিচিতিমূলক পোস্ট লিখে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে যাত্রা শুরু করবেন। ধন্যবাদ।

এই পোস্ট থেকে ভালোভাবে জানতে পারবেন কিভাবে পরিচিতিমূলক পোস্ট করতে হবেঃ

👉 https://steemit.com/hive-129948/@rme/4pwnok

Sort:  

আপু আপনাকে অনেক ধন্যবাদ কমেন্টস করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62260.20
ETH 2431.98
USDT 1.00
SBD 2.64