You are viewing a single comment's thread from:

RE: মুরগী ​​পোলাও! 🍚প্রস্তুতি ধাপ অনুযায়ী সুস্বাদু | | দুগ্ধ খেলা

in আমার বাংলা ব্লগ2 years ago

@shafqathussain, আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পোস্ট করতে হলে সর্বপ্রথম আপনাকে একটি পরিচিতিমূলক পোস্ট লিখতে হবে।

পরিচিতিমূলক পোস্ট লিখার নিয়মঃ

একটি পরিস্কার কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজসহ ছবি তুলতে হবে। এই ছবির সাথে আরও নূন্যতম তিন চারটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে তথ্য লিখতে হবে যেমন আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার, জাতীয়তা, এলাকা সম্পর্কে সব তথ্য উল্লেখ করতে হবে। পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে পোস্ট করতে হবে।

আশা করছি একটি পরিচিতিমূলক পোস্ট লিখে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে যাত্রা শুরু করবেন। ধন্যবাদ।

এই পোস্ট থেকে ভালোভাবে জানতে পারবেন কিভাবে পরিচিতিমূলক পোস্ট করতে হবেঃ

👉 https://steemit.com/hive-129948/@rme/4pwnok

আমার বাংলা ব্লগ এ কিভাবে আপনি সফল হতে পারবেন সেটা জানতে হলে এই পোস্টটি পড়ুনঃ

👉 https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 63572.67
ETH 3086.22
USDT 1.00
SBD 3.86