ডিজিটাল আর্ট নম্বর #93- 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো সম্প্রদায়!

শুভ বিকাল বন্ধুরা! এই সুন্দর সম্প্রদায়ের বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি টমেটো কার্টুনের ভেক্টর আর্ট শেয়ার করতে যাচ্ছি। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটি আমার নিরানব্বই শিল্প।

6C70B830-433D-46EC-92B2-F0E8E32EB5B7.png

BoC- line.png

প্রথমে আর্ট সফটওয়্যারটি খুলুন।

  • এক এক করে ক্যানভাসের আকার নির্বাচন করুন।
  • নতুন ফাঁকা স্তর যোগ করুন।
  • আমি একটি 7.1X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি
  • প্রথমে আউটলাইন স্কেচ করুন এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করুন।
  • প্রথমে, টমেটোর সীমানা আঁকুন তারপর তার বাহু এবং পায়ে সরান।
  • পুরো প্রক্রিয়াটি শুধুমাত্র একটি স্তরে সঞ্চালিত হয়।
  • স্কেচিং শেষ হওয়ার পর।
  • রঙ করার প্রক্রিয়া শুরু করুন।
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি তার মুখের জন্য লাল রঙ ব্যবহার করেছি এবং তার বাহু এবং হাতে কালো এবং হলুদ রঙ দিয়েছি।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.

ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

8EF627D9-15A7-4A2E-A0ED-770596E22FDB.png

36E3F3E2-339A-41CC-8CA6-B9F79321F05C.png

A1B0A791-8F9C-4DBB-A45D-82BD9ECE78C5.png

0E0771B8-5D27-4117-BE09-AA55C73B15BA.png

35907365-E586-43B3-881B-F869CF4DDEDF.png

2CDB1571-D70B-49BC-8A7D-F7B9FB74046E.png

3ED32A4F-E694-4A96-80D4-1E667EC7FA98.png

59868F6D-F007-49DD-AF6E-FAB3F6A19254.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

আপনি অনেক সুন্দর ডিজিটাল আর্ট করতে পারেন ভাই। এর আগেও আপনার বেশকিছু ডিজিটাল আর্ট দেখেছি। আপনার ডিজিটাল আর্ট টি সম্পন্ন করার পদ্ধতি গুলো খুব সুন্দর ভাবে দেখিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ডিজিটাল আর্ট অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনি আপনার ডিজিটাল আর্টের পদ্ধতি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। দেখে খুবই ভালো লাগলো। আপনি এত সুন্দর একটি ডিজিটাল আর্ট উপহার দিয়েছেন দেখতে সুন্দর হয়েছে। অনেক সুন্দর করে ডিজিটাল আর্ট করে সকলের মাঝে শেয়ার করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

এটি দেখতে টমেটোর মত মনে হচ্ছে। মনে হচ্ছে একটা জীবন্ত টমাটো হেটে হেটে যাচ্ছে। অনেক ধন্যবাদ ডিজিটাল আর্টের মাধ্যমে, সুন্দরভাবে আপনি একটি টমাটো অঙ্কন করে, আমাদের সাথে শেয়ার করেছেন। ভাল থাকুন সব সময়।

 2 years ago 

অসাধারন কারুকাজ ভাই। অনেক ভালো লাগলো আপনার এই আর্ট। অসাধারন ড্রইং করেন আপনি। খুবই ভালো হয় আপনার ড্রইং গুলো। ধন্যবাদ এতো সুন্দর ড্রইং শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল অংকনটি খুবই সুন্দর হয়েছে। আপনি খুব সুন্দর ভাবে অঙ্কন করেছেন। যা দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। সুন্দরভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ডিজিটাল আর্ট গুলো এত নিখুত ভাবে করে থাকেন যেটা আমাকে প্রতিনিয়ত মুগ্ধ করে। আজকের ডিজিটাল আট খুবই সুন্দর হয়েছে দেখতে চমৎকার লাগছে। সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার তৈরি করা ডিজিটাল আর্ট পোস্ট টা খুবই চমৎকার ভাই। আপনিতো দেখছি গ্রাফিক্সের কাজগুলো খুবই সুন্দরভাবে আয়ত্ত করে নিয়ে যেতে পেরেছেন । গ্রাফিক্সের কাজ বর্তমানে জানা খুবই জরুরী এই ডিজিটাল আর্ট এর মাধ্যমে আমাদের মনের ভাব আমরা খুব সুন্দর ভাবে প্রকাশ করতে পারি । পোস্ট টা দারুন ছিল ভাই ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনার ডিজিটাল আর্টটি অনেক সুন্দর হয়েছে। আপনি খুব ভালো ভালো ডিজিটাল আর্ট করেন যা আমার কাছে বরাবরই অনেক অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন‍্য

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো সব সময় ইউনিক এবং অসাধারণ হয়। সত্যি আপনার প্রশংসা করতেই হয় এইসব ডিজিটাল আঁকিবুকি তে বেশ পারদর্শী আপনি। আপনার আজকের উপস্থাপনাটি ও অসাধারণ ছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57497.94
ETH 3099.12
USDT 1.00
SBD 2.32