" আমার করা এই সপ্তাহের পোস্ট রিভিউ " || ১০ % বেনিফিসিয়ারি সাইফক্স এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ৩১ ভাদ্র -১৪২৯ বঙ্গাব্দ-রোজ বৃহস্পতিবার - ১৫ সেপ্টেম্বর

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-09-15_15-13-21-676.jpg

আমার করা চারটি পোস্টের রিভিউ

প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম আমার করা ৪ টি পোস্টের রিভিউ নিয়ে। আজ আমি আমার এই সপ্তাহে সব পোস্টের রিভিউ করবো। হয়তো আপনারা অনেকেই আমার সব পোস্ট দেখেননি আমার এই পোস্টের মাধ্যমে আপনারা আমার সব পোস্ট একত্রে দেখতে পারবেন। যারা আমার এই পোস্ট গুলো দেখেননি তাদের আবার নতুন করে দেখানোর জন্য পোস্ট রিভিউ এর মাধ্যমে উপস্থাপন করছি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

পোস্ট ১

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81L8AgvCgn8fENQPdKwPmd19jAWARnE2sN6L28KcU9En2zg3earRwdiyW8m2XfvUHvHJ89Yjg7DUpgf3DRvNBMCHfye4Le.jpeg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি খুবই লোভনীয় টক ঝাল মিষ্টি আচার এর রেসিপি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। এই আচার আমার কাছে খেতে অনেক ভালো লাগে । খুব অল্প সময়ের মধ্যেই তৈরি করে নেওয়া যায় এই রেসিপিটি। আশা করি আমার এই আচারের রেসিপি আপনাদের সবার কাছে অনেক ভালো লেগেছিল। যারা আমার পোস্ট দেখেননি তাদের জন্য আবারো পোস্ট রিভিউ করলাম।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

পোস্ট ২

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScsJda3a837kiXPQVbHNGvGoKyuAGCGnG8wTAWc2aQhWEgJom2T8eLi81uJJVUULFoRPQ8wyGW5KVDcpC23mSi4sGJwpwr5ryxcinVbCkVBC.jpeg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি আপনাদের মাঝে আমার নিজের হাতে আর্ট করা পেন্সিল ও রং পেন্সিল দিয়ে সুন্দর একটি মেয়ের চিত্র অংকন শেয়ার করেছিলাম। এই চিত্র অংকন করতে অনেক সময় লেগেছিল। আমার এই চিত্র অংকন টি আপনাদের সবার অনেক ভালো লেগেছে শুনে খুশি হয়েছিলাম। যারা আমার এই পোস্ট দেখেননি তাদের জন্য আবার ও পোস্ট রিভিউ করলাম।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

পোস্ট ৩

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81T6czsNxDUtRnJUEZdnkMAoKA3CdrwsDs2nzQk3H8e3pcZehJYKagApaTVbzSbQJSn89iu7GoWZ7RfZL841h6gmEDeJkW.jpeg

পোস্ট লিংক

আমি আপনাদের মাঝে এই সপ্তাহে ঝাল ঝাল ধুন্দুল ভাজি রেসিপি শেয়ার করেছিলাম। ধুন্দুল ভাজি রেসিপি খেতে অনেক সুস্বাদু হয়েছিল। আপনাদের কাছে আমার এই রেসিপি ভালো লেগেছে শুনে অনেক খুশি হয়েছিলাম। যারা আমার এই পোস্ট দেখেননি তারা চাইলে পোস্টে দেওয়া লিংকে গিয়ে একবার ঘুরে আসতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

ধাপ ৪

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yV1BXPVVxPV3ZRjdvzngdxbZYMT8VzisxmdYWUKXNdRfFXC6x5HaSeKn31hoAXwARXnjYZwLkuxUnFqZ7oZJsXBhDrL94.jpeg

পোস্ট লিংক

এই সপ্তাহের আমার ডাই পোস্ট হিসেবে আমি আপনাদের মাঝে রঙিন কাগজের তৈরি সুন্দর একটি নকশা শেয়ার করেছিলাম। নকশা টি আমার কাছে অনেক ভালো লেগেছে। এই নকশা তৈরি করতে অনেক কম সময় লেগেছে। আপনাদের এই নকশা ভালো লেগেছে শুনে খুশি হয়েছিলাম। যারা আমার পোস্ট দেখেননি তাদের জন্য আবারো পোস্ট রিভিউ করলাম।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

এই ছিল আমার আজকের পোস্ট রিভিউ। আশা করি আমার আজকের পোস্ট রিভিউ আপনাদের সবার অনেক ভালো লেগেছে। যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

বিষয়আমার করা এই সপ্তাহের পোস্ট রিভিউ
ছবি তোলার মাধ্যমRealme c1
ফটোগ্রাফার@bobitabobi
লোকেশনবাংলাদেশ

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনার এই সপ্তাহের প্রত্যেকটা পোস্ট আমি দেখেছিলাম। এই পোস্টগুলো একসাথে আবারও আমাদের সাথে শেয়ার করলেন। একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

এ সপ্তাহে আপনার করা প্রত্যেকটা পোস্ট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। সপ্তাহ জুড়ে আপনি চমৎকার চমৎকার পোস্ট আমাদের মাঝে উপহার দিয়েছেন। ধন্যবাদ জানাচ্ছি সে সকল পোস্টগুলো আমাদেরকে আরেকবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

অনেক ভালো লাগলো ভাইয়া আপনার সাথে কথা বলে।

 2 years ago 

আমি আপনার এই পোস্টগুলোর থেকে কয়েকটি পোস্টে দেখেছিলাম। আমি আগে যেগুলো দেখিনি আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে দেখে ফেললাম। একসাথে সবগুলো পোস্টে দেখে ভীষণ ভালো লাগলো। আপনি খুবই মজার দুটি রেসিপি তৈরি করেছেন। দেখে তো মনে হচ্ছে খেতে ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের মাঝে আবার নতুন করে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার রেসিপি আপনার কাছে ভালো লেগেছে শুনে আমার অনেক ভালো লাগলো ভাইয়া

 2 years ago 

আপনি খুব সুন্দর করে এই সপ্তাহের পোস্ট রিভিউ করেছেন। আপনার প্রত্যেকটা পোস্ট এখন দেখে খুব ভালো লাগলো। একসাথে এতগুলো পোস্ট দেখলে কার না ভালো লাগে। খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63156.23
ETH 2560.33
USDT 1.00
SBD 2.83