পরিচয় পর্ব

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

@আমার বাংলা ব্লগ

নিজের সম্পর্কে পরিচয়

প্রিয় কমিনিটির সদস্য আপনারা সকলেই সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভাল আছেন ।আমিও আপনাদের দোয়ায় ভাল আছি ।আজকে আমি আপনাদের সঙ্গে আমার পরিচয় পর্বটি তুলে ধরব। আমি আমার পরিচয় পর্ব তুলে ধরার আগে আমার বাংলা ব্লগ এর এডমিন @rme দাদা এবং মডারেটর ও অন্যান্য সদস্যদের কে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে আমি আমার পরিচয় পর্ব শুরু করছি। আমার নাম মোঃ বিপ্লব আলী শেখ। আমি ইস্টিমেট একাউন্টে @biplab ali নামে পরিচিত। আবার গ্রামের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানীতে অবস্থিত। আমার শৈশব গোপালগঞ্জেই কেটেছে ।তবে পরবর্তীতে ঢাকার ধামরাইয়ে আমি বড় হয়েছি এবং এখান থেকে পড়াশোনা শেষ করে আমি চাকরি জীবনে প্রবেশ করেছি।

IMG-20220124-WA0008.jpg

IMG-20220124-WA0007.jpg

আমার পরিবার সম্পর্কে

আমার বাবা একজন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা। আমার মা একজন গৃহিনী। আমাদের পরিবারের সদস্য সংখ্যা ৬ জন । আমরা তিন ভাই এক বোন । আমি ভাইবোনের মধ্যে দ্বিতীয়।

20220124_154503.jpg

20220124_154500.jpg

শিক্ষাগত যোগ্যতা এবং শিক্ষাজীবন।

আমার শিক্ষা জীবনের সূচনা হয়েছে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পোনারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়। পরবর্তীতে শরীফবাগ ইসলামিয়া কামিল মাদ্রাসা থেকে আমি দাখিল পাস করি। এর পরবর্তীতে ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট থেকে আমি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং টেকনোলজির উপর ডিপ্লোমা কমপ্লিট করি। এখন আমি বর্তমানে একটি তৈরি পোশাক কারখানায় সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছি।

আমার শখ

আমার শখের মধ্যে অন্যতম শখ হচ্ছে ঘোরাঘুরি করা। এছাড়াও অবসর সময়ে আমি ছবি আঁকতে খুব পছন্দ করি। খেলাধুলা করতে পছন্দ করি এবং বন্ধুদের সাথে আড্ডা দিতে পছন্দ করি। তাছাড়াও বই পড়ার অভ্যাস আছে বটে।

![20220124_135935.jpg](

আমার বাংলা ব্লগে আসার পিছনে অবদান

আমি বিউটি অফ ক্রিয়েটিভিটি তে কাজ করার সুবাদে আমার বাংলা ব্লগ এর খোঁজ পেয়েছি এবং সেখান থেকেই আমি আমার বাংলাব্লগের যে টিউটোরিয়াল সংগ্রহশালা আছে সেখান থেকে আমি পড়ে পড়ে কিছুটা কাজ শিখেছি পরবর্তীতে আমি আজকে আমার বাংলা ব্লগে আমার পরিচয় মুলক পোস্ট করেছি সর্বশেষে বলতে পারি যে আমার কোন পরিচিত কেউ নাই যে যার মাধ্যমে আমার ব্লগে প্রবেশ করেছি।

পরিশেষে বলতে পারি যে , আমার বাংলা ব্লগকে দীর্ঘদিন যাবত কাজ করার ইচ্ছা নিয়ে প্রবেশ করেছি ।যদিও আগে আমি কয়েকটি পোস্ট করেছিলাম কিন্তু তখন আমি কাজ সম্পর্কে তেমন একটা ভালো বুঝতাম না ।তাই বিউটি অফ ক্রিয়েটিভিটির মাধ্যমে আমি কাজ সম্পর্কে অনেকটাই জ্ঞান অর্জন করেছি এবং এখন আবার আমার বাংলা ব্লগকে নিজের পরিচয় মূলক পোস্ট করলাম একজন মেম্বার হওয়ার জন্য। আমাকে একজন মেম্বার হিসাবে গ্রহণ করলে আমি আমার বাংলা ব্লগের কাছে চির কৃতজ্ঞ থাকব।

@shy-fox @amarbanglablog @beautycreativity@royalmacro @abb-school @photoman@blacks

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় মূলক পোস্ট টি আপনি অনেক গুছিয়ে লেখার চেষ্টা করেছেন তবে ভাই আপনাকে আপনার রেফারেল এর নাম উল্লেখ করতে হবে এবং প্রথম ট্যাগটি অবশ্যই #abb-intro ব্যবহার করতে হবে। আপনার জন্য দোয়া করি আপনার স্টিমিট জার্নি শুভ হোক। আমাদের কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করুন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাই আমার কোন পরিচিত রেফার নেই আমি ইউটিউব থেকে বাইনেন্স সম্পর্কে জানতে যেয়ে স্টিমিট সম্পর্কে ধারণা পায় পরবর্তীতে এখানে প্রবেশ প্রবেশ করার পর আমার বাংলা ব্লগের সন্ধান পায় এবং এখানে পোস্ট করি । এখন রেফার এর জন্য আমি কি করতে পারি। দিকনির্দেশনা দিলে ভালো হয়।

 3 years ago 

আমার বাংলা ব্লগ আপনাকে স্বাগতম। আমার বাংলা ব্লগ কাজ করতে হলে সব কিছু নিয়ম জেনে শুনে কাজ করবেন ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি দিক নির্দেশনা দেওয়ার জন্য।

 3 years ago 

আপনাকে আমার বৃদ্ধির ব্লগে স্বাগতম। আপনার সম্পর্কে জেনে ভালো লাগল। আমার বাংলা ব্লগ এর নিয়মগুলো মেনে চলবেন। এবং এবিবি স্কুলের ক্লাসগুলো নিয়মিত করবেন। এবং অকারণে এডমিন মডারেটরদের মেনশন দেবেন না।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ আমার বাংলা ব্লকের সঠিক দিক নির্দেশনা দেওয়ার জন্য।

 3 years ago 

আপনার পোস্ট অনেক সুন্দর হয়েছে। অনেক গুছিয়ে লিখেছেন, তবে আপনার পোস্টে অবশ্যই আপনি কার মাধ্যমে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এসেছেন তার নাম উল্লেখ করতে হবে। আর অবশ্যই আপনার পোস্টে #abb-intro ট্যাগ ব্যবহার করতে হবে। এখনই এডিট করে ঠিক করুন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমাকে সুন্দর একটি দিক নির্দেশনা দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।আমি পোস্টটি এডিট করার মাধ্যমে আমার বাংলা ব্লগে আসার পিছনে কথা বলেছি এবং abb-intro ট্যাগ ব্যবহার করেছি।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ।

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64236.48
ETH 2519.13
USDT 1.00
SBD 2.66