You are viewing a single comment's thread from:

RE: রবিবারের আড্ডা -৭২ | উন্মুক্ত আড্ডা - ৫ পর্ব

in আমার বাংলা ব্লগ18 days ago

গতকালকের এই আড্ডায় আমি নিজেই অতিথি হিসেবে এই আড্ডায় উপস্থিত হতে পেরে খুবই ভালো লেগেছিল। সেই সাথে আমার এই অনলাইন জগতে ব্যক্তিগত তথ্য আপনাদের মাঝে শেয়ার করি এগুলো শেয়ার করে আমিও অনেক খুশি হয়েছিলাম। বাংলা ব্লগ কে ঘিরে আমার জীবনের সুখকর স্মৃতি বলে শেষ করা যাবেনা। কারণ এ এক বছরে আমার বাংলা ব্লগ থেকে আমি অনেকটাই সচ্ছন্দ্যবোধ প্রকাশ করতে পেরেছি। এমনকি এখানে নিজের অভিজ্ঞতাগুলো শেয়ার করে এবং অন্যজনের অভিজ্ঞতা গুলো পড়তে পারি এতে আমার বেশ ভালো লাগে। পরবর্তীতে আড্ডায় আমি আবারো যুক্ত হওয়ার চেষ্টা করবো। তবে গত কালকের এই আড্ডায় দ্বিতীয় অতিথি হিসেবে জায়গা পেয়ে আমি খুবই খুশি হয়েছিলাম। তাছাড়াও আমরা যে অতিথি ছিলাম তার জন্য আমাদের বিশেষ সম্মানী দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আসলে এই সম্মানি টা কাজের প্রতি আরো উৎসাহিত দিয়ে থাকে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর করে গুছিয়ে সাবলীল ভাষায় লেখাগুলো প্রকাশ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 17 days ago 

আমরা আসলে চেষ্টা করি নিজেদের জায়গা থেকে সর্বোচ্চটুকু দিয়ে সবাইকে প্রাণবন্ত রাখার জন্য, এটাই বাংলা ব্লগের বৈশিষ্ট্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.027
BTC 64091.48
ETH 3514.97
USDT 1.00
SBD 2.52