You are viewing a single comment's thread from:

RE: ☆সিয়ামের দেয়া উপহার ☆

in আমার বাংলা ব্লগ3 months ago

আপনি আজকে আমার জন্য সুন্দর একটা পোস্ট শেয়ার করেছেন। আসলে মায়েরা যদি সন্তানের কাছ থেকে কোন উপায় পেয়ে থাকে সেটা তাদের কাছে অনেক ভাই এবং খুবই আনন্দিত হয়ে থাকে। যেমনটি সিয়াম ভাই আপনাকে একটি ঘড়ি গিফট করেছে এবং সেটা সিয়াম ভাইয়ের হাত থেকে পড়ার জন্য আপনি ওয়েট করেছিলেন সঠিক সময়ে সিয়াম ভাই এসে আপনাকে নিজ হাতে ঘড়িটি পরিয়ে দিলে এটা আপনি অনেক খুশি হয়েছেন যেটা আপনার শেয়ার করা পোস্ট দেখে বোঝা যাচ্ছে। ঘড়িটি খুবই সুন্দর দেখা যাচ্ছে। আপনার সাথে মাধ্যম জানতে পারলাম সিয়াম ভাই আপনার ছেলে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে খুব সুন্দর ভাবে গুছিয়ে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

সিয়াম এবং শিপু ওরা দুজনেই আমার সন্তান, আমার ঠিকানা আমার অভিভাবক।আমার কলিজার টুকরা।
আপনি আমার পোষ্টের মাধ্যমে জানতে পেরেছেন জেনে খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 57606.89
ETH 3164.26
USDT 1.00
SBD 2.28