You are viewing a single comment's thread from:

RE: "জলরঙে করা ভিন্নধর্মী কিছু পেইন্টিং এর ফটোগ্রাফি"

in আমার বাংলা ব্লগ7 months ago

সত্যি আপু আপনি অসাধারণ আর্ট করতে পারেন যা আপনার পোস্ট দেখে বোঝা যাচ্ছে। আপনি আজকে বিভিন্ন কয়েকটি আর্ট পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা জল রং এর আর্ট পোষ্টের মধ্যে ছাতা মাথায় দিয়ে একজন এছাড়াও টুনটুনি পাখি সহ গাছের ছবি দুটি আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

@biplob89 ভাইয়া, আমার মনে হচ্ছে আপনি পোস্টটি ঠিকভাবে পড়েন নি।এই আর্টগুলি আমার করা নয়।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপু আমার টাইপিং হয়তো ভুল হয়েছে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

সত্যি আপু আপনি অসাধারণ আর্ট করতে পারেন যা আপনার পোস্ট দেখে বোঝা যাচ্ছে।

টাইপিং ভুল নয় ভাইয়া, আপনার বুঝতে ভুল হয়েছে।আসলে এগুলো পূজা প্যান্ডেল থেকে সংগৃহীত পেইন্টিং এর ফটোগ্রাফি।আমার করা আর্ট নয়,ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60051.08
ETH 2417.58
USDT 1.00
SBD 2.43