বৃষ্টি ভেজা সকাল।

in আমার বাংলা ব্লগ3 days ago (edited)

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিমেট কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ (১৫/০৯/২০২৪) রোজ: রবিবার।

pexels-sitthan-kutty-322985-913807.jpg

ছবিটাএখান থেকে নেওয়া হয়েছে

💞শুভ রাত্রি💞

আসসালামু আলাইকুম আমার স্টীম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আজ আমি @biplob89 অনেক ব্যস্ততার মাঝেও আমি আজকে আপনাদের মাঝে আরো নতুন একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি সেটা হলো বৃষ্টি ভেজা সকাল।
তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

আজকে আমি আপনাদের মাঝে কি বিষয়ে পোস্ট শেয়ার করতে যাচ্ছি তা আপনারা টাইটেল দেখেই বুঝতে পেরেছেন। আসলে কি আর বলবো আজকে সকালে ঘুম ভাঙ্গে বৃষ্টির মধ্য দিয়ে। এইতো আজ কয়েকটা দিন ধরে বৃষ্টি একনাগাড়ে হতে চলেছে। আসলে বৃষ্টির জন্য সময় মত বিদ্যুৎ থাকছে না। গত কালকে রাতেও অনেক বৃষ্টি হয়েছে সেই সাথে অনেক জোরে বাতাস হয়েছে। তবে সকালে ঘুম ভাঙলো। ঘুম থেকে উঠে দেখি অনেক জোরে বৃষ্টি হচ্ছে সেই সাথে অনেক বাতাস। আসলে আজকে সকালে যে জোরে বাতাস হয়েছিল মনে হচ্ছিল যেন গাছপালা গুলো সব ভেঙে গেল। কি আর বলবো? তারপরে ঘুম থেকে উঠলাম। উঠে ফ্রেশ হয়ে সকালের খাওয়া শেষ করলাম। আসলে খাওয়া দাওয়া শেষ করে ফোনটা হাতে নিতেই দেখি ফোন অফ হয়ে গেল। কেননা সারারাত কারেন্ট ছিল না সেই সাথে আজকে সারাটা দিন এক মুহূর্ত কারেন্ট ছিল না। খুবই বিরক্তিকর একটা ব্যাপার।

তো খাওয়া শেষ করে দেখলাম বৃষ্টির চাপ আরো বেশি বৃদ্ধি পেল। কি আর করব বৃষ্টির জন্য ফাঁকা ও বের হওয়া যাচ্ছে না। সেই সাথে ঘরে থাকতেও ভালো লাগছেনা। আজকে আমি একটা বিষয় লক্ষ্য করলাম সকাল থেকে এমনকি এখন রাত আটটা বাজে এখনো বৃষ্টি হচ্ছে। আসলে সকলেই অনেক বিরক্ত হয়ে গেছে। তাছাড়া এত পরিমাণে আজকে সারাটা দিন বৃষ্টি হয়েছে অনেক দিকে পুকুর ভাটিয়ে গেছে। তবে খুবই খারাপ লাগছে যে এই বৃষ্টি কোন সময় থামছে না। এই বৃষ্টি যদি কিছু সময় থেমে থাকত তাহলে হয়তো মানুষ একটু শান্তি পেতো। তাছাড়া বৃষ্টি হলে ফাঁকায় বের হতেও ভালো লাগেনা। কেননা বৃষ্টিতে ভিজলে আমার একদম ভালো লাগেনা। আজকে মনে করছিলাম গাংনীতে যাব কিন্তু এই বৃষ্টির কারণে আর যাওয়া হলো না। সত্যিই এই বৃষ্টি আজ তিন দিন ধরে একভাবেই হচ্ছে। তবে গত দুই দিনের তুলনায় আজকে বেশি পরিমাণে বৃষ্টি হচ্ছে। বৃষ্টি হলে কিন্তু রুমের মধ্যে ছাড়া থাকার কোন দিতে উপায় খুঁজে পাওয়া যায় না। আর আমার কাছে সবথেকে একটা বিরক্তি কার ব্যাপার হচ্ছে রুমের মধ্যে বসে থাকা। এমনকি সারাটা দিন যদি রুমের মধ্যে বসে থাকি বিকেলের মুহূর্ত আমি আর থাকতে পারিনা। কেননা সারাটা দিন রুমের মধ্যে কাটালেও বিকেলে আমার ফাকায় বের হতেই হয়।

কিন্তু কিছুই করার নেই আজকে এই কয়েকটা দিন বৃষ্টির জন্য এমনকি আজকে সারাটা দিন বৃষ্টি হল এমনকি এখনো হচ্ছে যে কারণে ফাঁকায় বের হতে পারেনি। আমার যেন মনে হচ্ছে একটা জেলখানায় বন্দি রয়েছে এখন। কেননা বৃষ্টি শুরু হয়েছে এর কোন শেষ নেই। সব মিলিয়ে পরিস্থিতিটা কোনভাবেই মানে নিতে পারছি না। এভাবে বৃষ্টি যদি আরো কয়েকদিন হয়ে থাকে। তাহলে হয়তো আরও বিরক্তিকর সাথেই দিন কাটাতে হবে আমার‌। তবে কিছুই করার নেই সবই পরিস্থিতির শিকার। তবে বৃষ্টিময় এই মুহূর্তগুলো কোন ভাবেই রুমের মধ্যে থেকে পার হচ্ছে না।

টেবিল ০১টেবিল ০২
ডিভাইসOPPO A15
পোস্ট তৈরি@biplob89


💞আমার পরিচয়💞

IMG20221217122600.jpg

আমার নাম মো: বিপ্লব হোসেন। আমার স্টিমিট আইডির নাম@biplob89 । আমি এই প্লাটফর্মে যুক্ত হয়েছি ২৩শে মে ২০২৩। আমার বাসা মেহেরপুর জেলায়,গাংনী থানার,জুগীরগোফা নামে একটি ছোট্ট গ্রামে। ছোটবেলা থেকেই আমি গ্রামে বড় হয়েছি। বর্তমানে আমি একজন ছাত্র। এর পাশাপাশি আমার আরো একটি পরিচয় সেটা হচ্ছে আমি একজন ইয়ুথ লিডার। এবার আমি এইচএসসি পরীক্ষা দিয়েছি। আমার মাতৃভাষা বাংলা। মাতৃভাষা বাংলা হওয়ায় আমি এটা নিয়ে অনেক গর্বিত। সেই সাথে বাংলা ভাষায় লেখালেখি করতে আমার খুবই ভালো লাগে। ভালো লাগার জায়গা থেকে আমি এই প্লাটফর্মে যুক্ত হয়েছি। আমি ঘুরতে অনেক ভালোবাসি। পড়ালেখার পাশাপাশি সময় পেলেই আমি ভ্রমণে বেরিয়ে পরি। কেননা ভ্রমণ করলে আমার খুবই ভালো লাগে এবং তা থেকে অনেক জ্ঞান লাভ করা যায়। আমি নতুন নতুন জায়গা ঘুরে বেড়াতে পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি ও লেখালেখি করতে আমার বেশ ভালো লাগে। এছাড়া নতুন মানুষের সাথে সাক্ষাৎ করতে পারলে আমার খুবই ভালো লাগে। আমার একটা ভালো দিক রয়েছে । সেটা হচ্ছে অপরিচিত মানুষের সাথে খুব সহজেই পরিচিত হতে পারি। ছাড়াও যে কোনো জায়গায় আমি নিজেকে খুব সহজে মানিয়ে নিতে পারি।

আজকের মতো এখানেই শেষ করছি।

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1WagpCyhF1NRwe2sPenjwnzgb...MHv3w7VxjkyjsCq93AGBRKdJvUDckiCn5Bi4X9PoVnE5EWdAdzbeVkhbJeoNBCvJeVxgXn64VKXqDqc5zAtEYcjVCpDPqNwqmJzcR62ny1kmLqJAK3qWzkMesp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPonNuVn8WXa4T32GXPjBWsKQ5Ehy9ppfdQjmBDY8oCCrHhd6f7cgzwGeDSP4AX5MpuuU26Mc3zYBZwpXJ...pVv8JtYhNCcp4J9uWURkksyKxMHqfN6X8VwXPfRL5146F6CfmHkf5a86LFk5HdefQhDzs5SHRzxrtZJE3RLM24YqXwmZXUtyr7ZdVLTyaGYMQMLHUBhghjwK1G.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

zxpbJ731YMJdDMoVswW3bFv1nKfnuJWc7waJpaxXojbJpcyGLf4KwgNP7pf8XUJhNd3xsRAGhJHTTLjgwCegyyYLgDdsY4rMJdysexMAZiLoR4bfcx7DsJbgU7wgDW...wxGKsPVMRgPwNKKaZCvdUcrG5FP7yxFCK5ETKyUnhkbekCKEa8cLQBsNUGZ9KcqgfziXsNs71AyvxQAJ441XPonBtyzap6yX3YgQumVMoA14uUXJNE9nuBYiW.webp

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeE6MYhswDKkTVJVbx3V33wNyHhHiFMLT72NjjZK7ft4QF62jEytH5yoQDrUpKhyT5xBaNnUjX.gif

💝 আল্লাহ হাফেজ 💝

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 days ago 

দুপুরবেলায় বৃষ্টি ভেজা সকালের পোস্ট করলে হবে ভাই। সারাদিন রাতে তো বৃষ্টি হচ্ছে। সবকিছু নিয়ে আলোচনা করতে হবে। যাহোক মজা করলাম। অনেকদিন পর প্রচন্ড বৃষ্টি। যেন অতিষ্ঠ করে ফেলেছে জনজীবন। আর বেশি ভোগান্তির শিকার হয়েছে রান্নাবান্না করতে গিয়ে। বৃষ্টির দিন থাকায় বের হতে না পারলে একটাই সুযোগ শুধু ঘুমাতে হবে।

 3 days ago 

আসলে আপু আজকে বিদ্যুৎ না থাকাই এতটা সমস্যা হয়েছে। দ্রুত পোস্ট করতে গিয়ে একটু ভুল হয়েছে। ধন্যবাদ আপনার মন্তব্য শেয়ার করার জন্য।

 3 days ago 

আজ কয়েকদিন ধরে আমাদের এখানেও প্রচুর বৃষ্টি হচ্ছে। তবে আমার কাছে কিন্তু বৃষ্টি অনেক ভালো লাগে। আবার যখন দেখি বেশী বৃষ্টিতে দূর্বিষহ অবস্থা তখন আর ভালো লাগে না। এইতো বাজার নেই বাড়িতে বৃষ্টির কারনে বাজারে কাদামাটির জন্য যেতে ইচ্ছে করেনা। আর কারেন্টের কথা বলছেন সে তো রোজ আমাদের এখানে সারাদিন গিয়ে ১ঘন্টা করে থাকে এইভারে দিনে ৩/৪বার চলে যায় কারেন্ট।

 2 days ago 

সত্যিই আপনি এই পরিস্থিতি তেমন একটা ভালো লাগছে না ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60526.80
ETH 2335.69
USDT 1.00
SBD 2.53