বন্ধুদের সাথে রাতে ডাব ও নারিকেল চুরি করে খাওয়ার এক অস্থির ঘটনা। শেষ পর্ব✓ ।

in আমার বাংলা ব্লগ10 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(১২/১০/২০২৩) রোজ: বৃহস্পতিবার।

pexels-tijana-drndarski-4294732.jpg

ছবিটিএখান থেকে নেওয়া হয়েছে

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আমি @biplob89 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি বন্ধুদের সাথে রাতে ডাব ও নারিকেল চুরি করে খাওয়ার এক অস্থির ঘটনা শেষ পর্ব। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

আসলে ইতিপূর্বে আমি এই বিষয়ে পাঁচটি পর্ব আপনাদের মাঝে শেয়ার করেছি। আজকে তাই শেষ পর্ব নিয়ে আবার আপনাদের মাঝে হাজির হয়েছি। আসলে ইতিপূর্বে আপনারা যারা আমার এ পর্বগুলো পড়েছেন তারা বুঝতে পেরেছে না আসলে কিভাবে আমরা এগুলো খেয়েছিলাম। আসলে আপনারা যারা আমার পর্বগুলো পড়েছেন তারা বুঝতে পেরেছেন ।বিষয়টা হয়েছিল একটা পিকনিকের মধ্য দিয়ে বন্ধুদের সাথে আড্ডা দেওয়ায়। আসলে বন্ধুদের সাথে থাকলে বা বন্ধুরা সবাই একসাথে থাকলে যে কোন অসম্ভব কাজ সম্ভব করা সম্ভব। কারণ কথায় আছে দশের লাঠি একের বোঝা। কথাটা বলি মাত্র সত্যা।

আসলে আমি ঐ প্রথম সেদিন বন্ধুদের সাথে রাতে ডাব ও নারকেল চুরি করতে গিয়েছিলাম। আসলে বিষয়টা এত আনন্দদায়ক আমি বুঝতে পেরেছিলাম না। আসলে আমাকে অবাক করেছিল বন্ধুর গাছে ওঠার কৌশল টা। আসলে রাত্রে সে এত দ্রুত নারিকেল গাছে উঠতে পারে আমি আগে কখনো জানতাম না। সেদিনই বুঝতে পারলাম আমার বন্ধু খুব ভালো গাছে উঠতে পারে এবং গাছে ওঠার জন্য সে পারফেক্ট।

কিন্তু তাকে আমি অনেকবার বলেছিলাম বন্ধু আমাদের গাছের ডাব পেড়ে দাও । কিন্তু সে কখনো রাজি হয়নি । সে বলে আমি গাছে উঠতে পারে না। কিন্তু সেদিন তার গাছে ওঠার কৌশল দেখে আমি তো অবাক হয়ে গিয়েছিলাম । এরপরে তাকে আমি একটু বকা দিলাম । যে তুমি এত গাছে উঠতে পারো কিন্তু আমার গাছের ডাব পেড়ে দিলে না । যাই হোক ডাব তো খাওয়া হয়েছে এতেই আমি খুশি।

আসলে ডাব খাওয়ার জন্য অনেক বাধা-বিপত্তি পার করতে হয়েছিল আমাদের। তবে ডাব খাওয়ার মুহূর্তে সেসব কিছু আর মনে পরল না। খুব আনন্দের সাথে ডাবগুলো মজা করে খেয়ে নিলাম। হা,হা,হা ডাব অনেক খেয়েছি । কিন্তু চুরি করে বন্ধুদের সাথে ডাব খাওয়ার মজাই আলাদা সেটা সেদিন বুঝতে পারলাম।

তবে এবার আসি নারিকেল খাওয়ার কথায়। আসলে নারিকেল খাওয়ার সময় সকল বন্ধুদের ডেকে নিলাম। আমরা ছিলাম রাত্রে 10 থেকে 12 জন অর্থাৎ সবাই একসাথে নারিকেল গুলো ভেঙ্গে খাওয়ার মুহূর্তটা এত সুন্দর ছিল এত আনান্দ দায়ক ছিল তা আপনাদের বলে বোঝাতে পারবো না। তবে নারিকেল তো খাইলাম আবার বাড়িতে নিয়ে এসে চাল ভেজে পরের রাত্রে আমার বাসায় বন্ধুদের ডেকে চালভাজা দিয়ে নারিকেল খেলাম। আসলেই দারুন লেগেছিল চালভাজা দিয়ে নারিকেল খেতে। আসলে আপনারাও এভাবে চাল ভেজে নারিকেল দিয়ে খেয়ে দেখতে পারেন ।

তবে পরিশেষে একটা কথাই বলতে চাইজন্য
সেদিনের সে কথা
আজও আমার স্মৃতিতে গাঁথা
কখনো ভুলবো না দিনটি
ভুলবো না স্মৃতিটি

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ**

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

ডাব ও নারিকেল চুরি করে খাওয়ার সময় বন্ধুদের সাথে বেশ ভালো মুহূর্ত অতিবাহিত করেছেন আপনি। সকলে বেশ মজা করেছেন সবাই মিলে। চাল ভাজা দিয়ে নারকেল খাওয়ার অনুভূতি বেশ দারুন। ডাব এবং নাকের খাওয়ার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 10 months ago 

মন্তব্যটি শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া। তবে বানানের দিকে অবশ্যই সতর্ক হবেন। ধন্যবাদ।


This is a manual curation from the @tipu Curation Project.
Also your post was promoted on Twitter by the account josluds

@tipu curate

 10 months ago 

আপনার বন্ধুদের সাথে ডাব চুরি করে খাওয়ার আগের পর্বগুলো বেশ দারুন ছিল। আজকে শেষ পর্বটি ও বেশ ভালো লাগলো। আপনি বন্ধুদের সঙ্গে চাল ভাজা দিয়ে নারকেল খেয়েছেন শুনে ভালো লাগলো ।আসলে চুরি করা জিনিস খেতে বেশ দারুন লাগে ধন্যবাদ ভাইয়া।

 10 months ago 

ধন্যবাদ আপু আপনার মতামতটি শেয়ার করার জন্য।

 10 months ago 

বন্ধু সেই দিনে নারকেল এবং ডাব চোরের কথা মনে পড়লে সত্যি। আসলে আমি প্রায় তিনটা ডাবের পানি খেয়েছিলাম তাই নারকেল খেতে আর ভালো লাগছিল না। তবে সেই দিন রাতে বেশ মজা করেছিলাম সবাই মিলে সেই দিনগুলো আজও বন্ধুদের মাঝে খুঁজে বেড়াই । ধন্যবাদ এত সুন্দর একটি ঘটনা শেয়ার করার জন্য।

 10 months ago 

ধন্যবাদ বন্ধু স্মৃতিটি সুন্দরভাবে প্রকাশ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39