সূর্য 🌞 ফটোগ্রাফি || আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার দ্বিতীয় পোস্ট।

আসসালামুআলাইকুম বন্ধুগণ,

সকলে কেমন আছেন, আশা করি সকলে সুস্থ এবং ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে অনেক ভালো আছি।

আজকে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার তোলা একটি সূর্যের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।
আশা করছি আমার পোস্টটি আপনাদের কাছে গ্রহণযোগ্য এবং নির্বাচিত হবে।
✓✓™
[ তো সবাইকে স্বাগতম জানিয়ে শুরু করছি আজকের টপিক পোস্ট সূর্যের ফটোগ্রাফি ]

IMG_20210403_172750_6.jpg

এই ছবিটি তোলা হয়েছে আগামীকাল সন্ধ্যাতে। এই ছবিটিতে সূর্যের ডুবুডুবু ভাব নিয়ে একটি পোস্ট।
আশা করছি আমার পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।
ভালো লাগলে অবশ্যই আমাকে সাপোর্ট করবেন।


আমার পোস্টটি পড়ার জন্য আপনাদের সকলকে অনেক অনেক ধন্যবাদ।

Cc:-

@amarbanglablog
@rme
@blacks
@rex-sumon

আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার পরিচয় পোস্টটির লিংক শেয়ার করলাম।
https://steemit.com/hive-129948/@biplob01/or-or-or-or
সবাই আমাকে সাপোর্ট করবেন ধন্যবাদ,

সকলে ভালো থাকবেন,

আল্লাহ হাফেজ।

Sort:  
 3 years ago 

ভাই আরো দুই একটা ফটোযুক্ত করলে ভালো হতো।

জি ভাইয়া পরবর্তীতে আমি আরো ভালো পোস্ট করতে চাই কিন্তু আপনারা আমাকে সাপোর্ট না করলে আমি কিভাবে পোস্ট করার উদ্যোগ গ্রহণ করব।

 3 years ago 

ভাই কাজ করে যান, সাপোর্ট অবশ্যই পাবেন। আপনারাতো আমাদের সাথে কথা বলতে পারেন সাপোর্টের বিষয়ে, আমরা কিন্তু সেই সুযোগটাও পাই নাই। ধন্যবাদ, নিজের গুনগত মান ধরে রাখেন।

 3 years ago 

একটি মাত্র ফোটোগ্রাফি দিয়ে করা ফোটোগ্রাফি পোস্ট curation করা হবে না ।

@rme দাদা আমাকে আপনাদের Discard চ্যানেলটিতে ইনভাইট করুন প্লিজ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60944.89
ETH 2608.11
USDT 1.00
SBD 2.67