আমার প্রথম পোস্ট || আমার বাংলা ব্লগ কমিউনিটিতে || আমার পরিচয়

আসসালামু আলাইকুম বন্ধুরা,

সবাই কেমন আছেন আশা করি সকলে ভালো আছেন আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি আমার পরিচয় নিয়ে আমার বাংলা ব্লগ Community প্রথম পোস্ট করতে যাচ্ছি।
আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে গ্রহণযোগ্য এবং নির্বাচিত হবে।

[ তো শুরু করা যাক আজকের আমার পরিচয় পত্র পোস্টটি ]

IMG20210514070935.jpg

আমার পরিচয় সম্পর্কে:-
আমার নাম মোঃ বিপ্লব হোসেন। আমি বাংলাদেশের🇧🇩 একজন নাগরিক।আমি বাংলাদেশের মেহেরপুর জেলার গাংনী থানার জুগিরগোফা নামের একটি ছোট্ট গ্রামে বসবাস করি। কোনো এক ০৭/০৯/২০০৫ ইং সালে আমি👳🏻‍♀️ জন্মগ্রহণ করেছি। আমার পরিবারের সদস্য সংখ্যা ৫জন। আমার👴 বাবা একজন🌾 কৃষক, আমার 👵মা একজন 🍚গৃহিণী। আমি মধ্যবিত্ত পরিবারের সন্তান। আমি এই মুহূর্তে জুগিরগোফা মাধ্যমিক বিদ্যালয়ের একজন👩‍🎓 ছাত্র।

®® আমার সখ ®®

আমি ফুটবল খেলতে, বিভিন্ন ধরনের গল্পের বই পড়তে, ঐতিহাসিক স্থান পরিদর্শন করতে, বন্ধুদের সাথে আড্ডা দিতে ভালোবাসি। আর এর মধ্যে সবচেয়ে বেশি পছন্দ করি ছবি অঙ্কন করতে। আমি ছবি আঁকতে অনেক ভালবাসি। আমার আঁকানো একটি ছবি আপনাদের সাথে শেয়ার করলাম।

16271976323426598781402450139188.jpg
আশা করছি আমার অংকন টি আপনাদের কাছে ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন।

তো আমার পোস্টটি পড়ার জন্য আপনাদের সকলকে অনেক অনেক ধন্যবাদ।
আশা করছি আমার পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে, ভালো লাগলে অবশ্যই আমাকে সাপোর্ট করবেন ধন্যবাদ।

Cc:-

@amarbanglablog
@rme
@blacks
@rex-sumon

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং এই মরণ ব্যাধি থেকে বাঁচতে ঘরে থাকবেন।

আল্লাহ হাফেজ।

Sort:  
 3 years ago 

স্বাগতম আপনাকে আমার বাংলা ব্লগে। আশা করছি আপনার চমৎকার ড্রয়িং নিয়মিত আমাদের সাথে শেয়ার করবেন।

 3 years ago 

আপনাকে স্বাগতম ভাইয়া

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60944.89
ETH 2608.11
USDT 1.00
SBD 2.67