You are viewing a single comment's thread from:

RE: জেনারেল রাইটিং || শৈশবের স্মৃতিচারণ: বৃষ্টির দিনে আমার শখের একুরিয়াম এর জন্য ছোট মাছ ধরার গল্প!

in আমার বাংলা ব্লগ20 days ago

আপনার মাছ পালনের শখের কথা শুনে খুবই ভালো লাগছে। ছোটবেলায় আমারও এরকম শখ ছিল৷ সবচেয়ে মজার বিষয় হচ্ছে আপনি একুরিয়াম এর মাছ পালন করেছেন বৃষ্টির পানি ধরে৷ তবে সে মাছগুলোকে শৈল মাছ খেয়ে ফেলেছে শুনে খুবই খারাপ লাগছে এবং এর পরবর্তীতে আপনি সেই মাছকে বের করে দিয়েছেন, ভালোই করেছেন৷ ধন্যবাদ আজকের সুন্দর পোস্টে আমাদের মাঝে শেয়ার করার জন্য৷ খুব ভালো লাগলো আপনার সুন্দর পোস্ট পড়ে৷

Sort:  
 13 days ago 

ছোটবেলায় আপনারও যে এরকম শখ ছিল, সেটা জেনে অনেক ভালো লাগলো ভাই। যাইহোক, আমার এই পোস্টটি পড়ে আপনার যে খুব ভালো লেগেছে তা জেনে অনেক খুশি হলাম আমি।

 12 days ago 

আসলেই আপনার এই পোস্টের মাধ্যমে আমার শৈশবের স্মৃতি মনে পড়ে গেল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.032
BTC 63639.69
ETH 2734.77
USDT 1.00
SBD 2.61