You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা: "রঙিন স্বপ্ন"

in আমার বাংলা ব্লগ4 months ago

কবিতা পড়তে আমার অনেক ভালো লাগে৷ সবসময়ই কবিতা পড়ার চেষ্টা করি৷ আজকে আপনার কাছ থেকে এই সুন্দর কবিতাটি পড়ে খুব ভালো লাগলো৷ খুব সুন্দরভাবে আপনি এই কবিতাটি তৈরি করেছেন ৷ একটির পর আরেকটি লাইন যখন আমি পড়ছিলাম তখন অনেক ভালো লাগছিল৷ এরকম সুন্দর একটি কবিতা শেয়ার করেছেন দেখে খুব ভালো লাগলো৷ এই কবিতার যে লাইন গুলো আমার অনেক বেশি পরিমাণে ভালো লেগেছে তার মধ্যে কয়েকটি লাইন হল :

তুমি শরতের নরম কাশফুল
অনেকের ভালোবাসার দাবিদার ,
জনসমুদ্রের ময়দানে তোমার পরিচিতি
আমার মনে সরিয়ে দেয় সবটুকু আঁধার।

Sort:  
 4 months ago 

আপনাদের কাছে ভালো লাগলেই আমি অনেক উৎসাহ পাই লেখার প্রতি ভাইয়া, অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58639.60
ETH 3167.30
USDT 1.00
SBD 2.43