You are viewing a single comment's thread from:

RE: ডাই || টিস্যু পেপার দিয়ে পপকর্ন তৈরি

in আমার বাংলা ব্লগ4 months ago

আমি যখন এটিকে প্রথম দেখেছিলাম এটিকে আমি একদম বাস্তব মনে করেছিলাম এবং ভেবেছিলাম যে এটি খেয়ে নেওয়া যাবে। তবে পরে যখন বুঝতে পারলাম এটি আপনি টিস্যু পেপার দিয়ে তৈরি করেছেন তা দেখে একদম মুগ্ধ হয়ে গেলাম৷ এরকম পপকর্ন আমি কখনো দেখিনি৷ আপনার কাছ থেকে এই প্রথম এটি দেখতে পেলাম এবং যেভাবে আপনি এটি তৈরি করেছেন এটি একদম ইউনিক হয়েছে৷ একদম নিখুঁতভাবে আপনি এটি এখানে তৈরি করেছেন৷ অসংখ্য ধন্যবাদ৷

Sort:  
 4 months ago 

আমার শেয়ার করা এই টিস্যু পেপারের তৈরি পপকর্ন দেখে আপনি যে মুগ্ধ হয়ে গেছেন, এটা আমার জন্য অনেক আনন্দের বিষয় ভাই। ধন্যবাদ, এত সুন্দর একটা মন্তব্য আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

এরকম কিছু দেখলে মুগ্ধ হওয়া ছাড়া কি উপায় থাকে।
আপনি যেভাবে এটি তৈরি করেছেন তা আর কি বলব।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনি যেভাবে এটি তৈরি করেছেন তা আর কি বলব।

না ভাই, বলেন আমি শুনবো। নিজের কাজের প্রশংসা শুনতে তো বেশ ভালই লাগে। হি হি হি 🤭🤭

Posted using SteemPro Mobile

 4 months ago 

হা হা। বেশি প্রশংসা দিয়ে দিলে টিস্যু পেপার আবার খুলে পড়ে যেতে পারে।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভাই আঠা দিয়ে ওইগুলো সুন্দর করে লাগানো আছে, খুলে পড়বে না। হিহি🤭🤭🤭🍿🍿

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43