You are viewing a single comment's thread from:

RE: ক্রিয়েটিভ রাইটিং :- সম্পদ স্থায়ী, আপনি কি স্থায়ী?

in আমার বাংলা ব্লগ6 months ago

আমরা মনে করি পৃথিবীর সবকিছু স্থায়ী। তবে আমরা যারা এই কথাটি মনে করি তারা এই পৃথিবীতে একদমই স্থায়ী নয়। আমাদের সকলকে এই পৃথিবী ছেড়ে চলে যেতে হবে৷ তবে আমরা সবসময়ই এই অস্থায়ী সম্পদ এর প্রতি মায়া জমিয়ে এই সম্পদগুলো শুধু বাড়ানোর চেষ্টা করি৷ সম্পদ একদিন বাড়াতে বাড়াতে যে লোকের সম্পদ বাড়িয়েছিল সেই অস্থায়ী হয়ে যায়৷ ফলে সে তার সম্পদগুলো কখনোই ভোগ করতে পারেনা৷ জীবনের বেশিরভাগ সময়ই এই সম্পদ অর্জনের ক্ষেত্রে ব্যয় করে দেয়৷ অনেক বাস্তবের কিছু কথা ফুটিয়ে তুলেছেন আপনি আজকের এই পোস্টের মধ্যে৷ অসংখ্য ধন্যবাদ৷

Sort:  
 6 months ago 

সত্যি বলতে পৃথিবীতে যা কিছু আছে সবই অস্থায়ী। কিন্তু একটা মানুষের জীবনে স্থায়ী এবং অস্থায়ী ভেদ রয়েছে। যেমন আমি মানুষ আমি অস্থায়ী কিন্তু আমার সম্পতগুলো স্থায়ী। কারণ ওই সম্পদ গুলো আমার সন্তানরা ভোগ করবে। চেষ্টা করেছি ভাই বাস্তবতাটা সামনে তুলে ধরার জন্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57899.47
ETH 3134.16
USDT 1.00
SBD 2.39