You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ // লাউ দিয়ে রুই মাছ রান্নার রেসিপি।।

in আমার বাংলা ব্লগlast month

লাউ দিয়ে রুই মাছের অত্যন্ত সুস্বাদু একটি রেসিপি তৈরি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই রেসিপি তৈরির বর্ণনা গুলো পড়ে আমার খুবই ভালো লেগেছে। একই সাথে আপনার এই রেসিপি তৈরিতে প্রথমে রুই মাছের টুকরোগুলো মশলার সাথে সুন্দর ভাবে কষিয়ে নেওয়াটা আমার কাছে সবথেকে বেশি ভালো লেগেছে। দারুন একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 last month 

আপনি একদম ঠিক বলেছেন ভাই লাউ দিয়ে রুই মাছের রেসিপিটা অত্যন্ত সুস্বাদু ছিল। আমার রুই মাছের রেসিপি বর্ণনাগুলো আপনার কাছে ভালো লেগেছে যেনে আমারোভাল অনেক ভালো লাগলো। যাইহোক এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63537.51
ETH 3405.29
USDT 1.00
SBD 2.55