গল্প :- প্রিয়জন // পর্ব - ০৯

in আমার বাংলা ব্লগ9 months ago



হ্যালো বন্ধুগণ,
আমি @bidyut01. একজন বাঙালি ব্লগার।সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে আজকের ব্লগটি শুরু করছি।



আজ মঙ্গলবার। ১৭ ই অক্টোবর, ২০২৩ ইং।


আসসালামু আলাইকুম।

সুপ্রিয় বন্ধুগণ, আপনারা সবাই আমার আন্তরিক শ্রদ্ধা এবং ভালোবাসা গ্রহণ করবেন। আমি আশা করি আপনারা সবাই মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভাল আছেন, সুস্থ আছেন এবং নিরাপদে আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহপাকের দয়ায় অনেক ভাল আছি। আজকে আমি আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি।

siblings-gc11837ab2_1280.jpg

Source



সাগর ঝর্নার মুখের দিকে তাকিয়ে বললো যে, কে সেই নারী যে আমাকে তার জীবনের থেকেও বেশি ভালোবাসে। তারপর সাগর ঝর্নাকে আরো বললো যে, তুমি কি সত্যি কথা বলছো, না আমার সাথে ঠাট্টা মশকরা করছো? উত্তরে ঝর্ণা বললো, সে শুধু তোমাকে ভালোইবাসে না, বরং তোমাকে পাওয়ার জন্য প্রতিদিন, প্রতিটি রাত তার চোখের লোনা জল বিসর্জন দেয়। ঝর্নার মুখে এমন কথা শুনে সাগর সেই নারীকে দেখার জন্য আকুল হয়ে উঠলো। সাগর বলতে লাগলো, কে সেই নারী, যে আমাকে এতো ভালবাসে, অথচ আমি তাকে আজও চিনতে পারিনি, তার ভালোবাসার কথাগুলো জানতে পারিনি। সাগর ঝর্নাকে বললো, ঝর্না তুমি এখনই আমাকে সেই নারীর কাছে নিয়ে যাও, তার সাথে আমাকে পরিচয় করে দাও।

ভালোবাসা পাওয়ার জন্য সাগরের এমন আকুলতা দেখে ঝর্না মিটমিট করে হাসতে লাগলো। ঝর্না হাসিমুখে সাগরকে বলতে লাগলো, তুমি একটু শান্ত হও এবং ধৈর্য ধরো। নিশ্চয়ই তোমার জীবনে অফুরন্ত ভালোবাসা আসবে। ঝর্না আরো বললো, ভালোবাসার মানুষের নিকট থেকে ভালোবাসা পেতে হলে তাকেও ভালোবাসা দিতে হবে এবং তাকে অকৃতিম ভালবাসার বন্ধনে আবদ্ধ করে রাখতে হবে। ঝর্নার কথা শুনে সাগর বললো যে, আমার মাঝে কি ভালোবাসা নেই, আমি কি পারবো না আমার মনের মানুষকে ভালোবাসার চাদরে জড়িয়ে রাখতে? ঝর্না বললো, অবশ্যই তুমি পারবে, তোমার বুকে অফুরন্ত ভালোবাসা রয়েছে। তখন সাগর বললো, তাহলে তুমি সেই নারীর সাথে আমাকে আজকেই পরিচয় করিয়ে দাও। তার ভালোবাসার কথাগুলো আমাকে শোনার সুযোগ করে দাও এবং আমার ভালবাসার কথাগুলো তাকে বলার সুযোগ করে দাও, প্লিজ প্লিজ ঝর্না।

ভালোবাসা পাওয়ার জন্য সাগরের এই তীব্র আকর্ষণ দেখে ঝর্না তার মনকে শক্ত করলো। তারপর ঝর্না সাগরকে বলল যে, আজ সন্ধ্যার সময় আমাদের পুকুর পাড়ের কাঁঠাল গাছের নিচে তোমার ভালোবাসার মানুষটি নীল রংয়ের পোশাক পরিধান করে তোমার জন্য অপেক্ষা করবে। তাই তুমি একা সন্ধ্যার সময় এসে তোমার ভালোবাসার মানুষকে ভালোবাসার বন্ধনে আবদ্ধ করে নিও। তারপর সাগর ভাবলো যে, নীল রঙের পোশাক আমার অত্যন্ত পছন্দের পোশাক। একই সাথে ঝর্নাও নীল রঙের পোশাক খুবই পছন্দ করে। তারপর সাগর ঝর্নাকে বললো যে, মনে হচ্ছে আমার ভালোবাসার সেই নারী আমার অনেক দিনের পরিচিত। হয়তো সে এর আগে তার ভালোবাসার কথা আমাকে বলতে চেয়েছে অথবা বোঝাতে চেয়েছে। কিন্তু আমি তার সেই অকৃতিম ভালোবাসা বোঝার চেষ্টা করিনি। সাগরের এমন কথা শুনে ঝর্না কোন উত্তর দিল না। শুধু বললো যে, চলো এখন আমরা বাড়িতে যায়। তারপর তারা দু'জন বাড়ি থেকে রওনা হলো।


গল্পটি চলমান থাকবে। গল্পটির দশম পর্ব আগামী সপ্তাহে শেয়ার করা হবে।


গল্পের অষ্টম পর্বটি পড়ার লিংক



১০% বেনিফিসারী প্রিয় লাজুক খ্যাকের জন্য বরাদ্দ।



Sort:  
 9 months ago 

আমার মনে হচ্ছে , ঝর্ণার এই নীল রঙের শাড়ি পড়ে আসার কথা শুনে সাগর বুঝে গিয়েছে সেই নারী কে , আর আমারও মনে হচ্ছে সেই নারী ঝর্না । দেখা যাক, পরবর্তী পর্বতে কি হয় । এই পর্বটি বেশ ভালো লেগেছে ভাই। পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64599.25
ETH 3467.96
USDT 1.00
SBD 2.55