You are viewing a single comment's thread from:

RE: ||আমার আজকের দিনলিপি || আর সাথে ফুলের সমাহার! ||২৯/০৮/২০২১ || 10% Beneficiary To @shy-fox ||

আপনার সারাদিনের কার্যকলাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন এবং ফুলের ছবিগুলো খুবই অসাধারণ ছিল। দেখেই বোঝা যাচ্ছে আপনি খুব ফুল প্রেমিক। কিন্তু আপনার গল্পের ভাষাগুলো আমার কাছে একটু কঠিন মনে হলো। আর আপু আপনি কোন দেশে থাকেন, তো এত তাড়াতাড়ি রাত হয়ে গেছে। আর হা পরবর্তীতে লোকেশন এবং ডিভাইসের নাম দিতে ভুলবেন না কিন্তু ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

আসলে আমি একটু সাহিত্য প্রেমী মানুষ আর না চাইতেই সাহিত্যিক ভাষাগুলো চলে আসেই।তার জন্য খুব দুঃখিত খুব আমি। এরপরের বার থেকে চেষ্টা করবো সহজ ভাষায় লিখতে।আমি বাংলাদেশেই থাকি আর সারাদিন বাইরে থাকাতে খুব টায়ার্ড হয়ে যাই।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54804.17
ETH 2344.02
USDT 1.00
SBD 2.37