You are viewing a single comment's thread from:

RE: DIY-(এসো নিজে করি)//গ্লিটার ফোম সিট দিয়ে সুন্দর একটি কালো গোলাপ ফুল তৈরি ।।

in আমার বাংলা ব্লগlast month

ওয়াও অসাধারণ আইডিয়া। আজকে আপনি খুব সুন্দর করে গ্লিটার ফোম দিয়ে চমৎকার গোলাপ ফুল বানিয়েছেন। আমি তো মনে করলাম বাস্তবে কোন কালো গোলাপ ফুল হবে। তবে ভাইয়া আপনার এই গোলাপ ফুল কাউকে গিফট করলে সে অনেক খুশি হবে। আর বাসা বা অফিসের টেবিলের মধ্যে এই গোলাপ ফুল সাজিয়ে রাখলে সৌন্দর্য অনেক গুণ বৃদ্ধি পাবে। অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গোলাপ ফুল বানিয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 last month 

গ্লিটার ফোম সিট দিয়ে বানানো কালো গোলাপ ফুল আপনার ভালো লেগেছে জেনে আমার অনেক ভালো লাগলো। আর আমার এটাই সার্থকতা গোলাপ ফুলটি বানানোর। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু অনেক সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58130.32
ETH 2361.48
USDT 1.00
SBD 2.38