You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-৫৭ || একটু অন্য রকম ডিজাইনের ঘুড়ি তৈরি ।

in আমার বাংলা ব্লগ2 months ago

প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন দেখে সত্যি অনেক ভালো লাগলো। তবে এইবার প্রতিযোগিতায় কম-বেশি সুন্দর সুন্দর ঘড়ি দেখা যাচ্ছে। তবে আপনি অনেক সুন্দর করে রঙ্গিন কাগজ এবং গ্লিটার পেপার দিয়ে ভিন্ন রকম ঘড়ি বানিয়েছেন। আপনার ঘড়ি বানানো সত্যি অসাধারণ হয়েছে। আমি যখন ছোট ছিলাম তখন দেখতাম ছেলেরা গরমের সময় বিকেল বেলা ঘুড়ি বানিয়ে উড়াতো। সত্যি বলতে আপনার ঘুড়ি বানানোর পদ্ধতি অসাধারণ হয়েছে। এবং ঘুড়ি বানিয়ে আমাদের মাঝে শেয়ার করছেন তাই ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 months ago 

আমার ঘুড়ি বানানোর পদ্ধতি আপনার কাছে অসাধারণ লেগেছে, জেনে খুব খুশি হলাম আপু। প্রশংসা মূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ প্রদান করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64076.80
ETH 3516.36
USDT 1.00
SBD 2.64