You are viewing a single comment's thread from:

RE: ফটোগ্রাফিঃ- প্রাকৃতিক দৃশ্যের রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ5 months ago

আপনি তো বেশ চারপাশ থেকে অসাধারণ কিছু ফটোগ্রাফি করলেন। আমার কাছেও এরকম কোথাও ঘুরতে গেলে ফটোগ্রাফি করতে অনেক ভালো লাগে। কারণ তখন ঘোরাঘুরির পাশাপাশি ফটোগ্রাফিও সুন্দরভাবে করা যায়। আপনার করা আজকের ফটোগ্রাফি গুলো আমার কাছে আরো ভালো লাগলো। আপনি প্রত্যেকটি ফটোগ্রাফির বর্ণনাও খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করলেন। বিশেষ করে প্রাকৃতিক পরিবেশের ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। এমনিতেও আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করতে পারেন দেখলাম।

Sort:  
 5 months ago 

অনেক ভালো লেগেছে আপু আপনি আমার পোস্ট ভালোভাবে দেখলেন। আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58098.46
ETH 3134.93
USDT 1.00
SBD 2.38