You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৫১ , শীতকালীন সবজির ভর্তা রেসিপি।

in আমার বাংলা ব্লগ7 months ago

বেশ সুন্দরভাবেই আপনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করলেন। আপনার রেসিপি দুটি আমার কাছে অনেক ভালো লাগলো। রেসিপিগুলো দেখেও মনে হচ্ছে খেতে ভীষণ সুস্বাদু হয়েছে। যেভাবে অনেক সুন্দর ভাবে রেসিপি গুলো তৈরি করলেন সেভাবে রেসিপিগুলো দেখেও মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। বেশ সুন্দরভাবে প্রতিযোগিতায় আপনিও অংশগ্রহণ করলেন। আমার বাংলা ব্লগে সবাই এখন অনেক ভালো ভালো প্রতিযোগিতায় অংশগ্রহণ করতেছে। আপনার অংশগ্রহণ ও আমার কাছে অনেক ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

Sort:  
 7 months ago 

সুন্দর মন্তব্য করে কাজে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 59522.29
ETH 2588.06
USDT 1.00
SBD 2.45