You are viewing a single comment's thread from:

RE: বিশ্বকাপের শুভ সূচনা করলো জয় দিয়ে বাংলাদেশ।

in আমার বাংলা ব্লগ10 months ago

ঐদিন বাংলাদেশ এবং আফগানিস্তানের সাথে খেলাটি আমি কিছু কিছু দেখেছিলাম। বিশেষ করে আমার হাসবেন্ড দেখতেছে ওই সময় আমি খেলাটি দেখেছিলাম। তবে ক্রিকেট খেলা দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। আমি তো প্রথম ভাবলাম বাংলাদেশ বোলিং তেমন ভালো করবে না। যখন দেখলাম দুই উইকেটে তাদের রান 100 পার হয়ে গেল। পরে দেখলাম বাংলাদেশ আফগানিস্তানকে ১৫৬ রানে অলআউট করে দিল। এতে বাংলাদেশের স্পিন এটাক খুব ভালো বল করেছিল। লাস্ট পর্যন্ত বাংলাদেশে অনেক বিশাল ব্যবধানে ম্যাচটি জিতেছে। এবং বাংলাদেশ ৬ উইকেটে জয় লাভ করেছে। তবে অনেক খেলার অংশ আমি আমার হাজব্যান্ড কে জিজ্ঞেস করলাম কে কত করতেছে। যাইহোক খেলার পোস্টটি খুব সুন্দর করে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Sort:  
 10 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে খেলার রিভিউ পোস্ট দেখে এত সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য। বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচটি দেখেছেন জেনে খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60913.22
ETH 2643.10
USDT 1.00
SBD 2.58