You are viewing a single comment's thread from:

RE: স্পোর্টস পোস্ট || শ্বাসরুদ্ধকর ওয়ানডে ম্যাচে পাকিস্তানের জয়লাভ

in আমার বাংলা ব্লগlast year

ঐদিন পাকিস্তান এবং আফগানিস্তানের এই ক্রিকেট ম্যাচ আমি কিছুটা দেখেছিলাম আমার হাজবেন্ডের সাথে। আফগানিস্তান প্রথমে ব্যাট করে 300 রান করলেন পাঁচ উইকেটে। যদিও আমি মনে করলাম এই ম্যাচটি আফগানিস্তান জিতবে। লাস্ট দিকে শাদাব খান যখন রান আউট হয়ে যায় আমি তখনও মনে করলাম আফগানিস্তান জিতবে। তবে খেলাটির লাস্ট ওবার পর্যন্ত অপেক্ষা করা লাগলো। বিশেষ করে পাকিস্তানের বোলারটি চার মেরে ম্যাচটি জিতিয়ে নিলেন। তবে আমি সব খেলোয়াড়দের নাম জানিনা তবে ক্রিকেট খেলা বুঝি। যদিও পাকিস্তান এক উইকেট এর জয় লাভ করেছে। এবং দ্বিতীয় ম্যাচটি নিয়ে আপনি খুব সুন্দর করে পোস্টটি করেছেন ধন্যবাদ আপনাকে।

Sort:  
 last year 

ঠিক বলেছেন আপু, শাদাব খান আউট হবার পর আমিও ভেবেছিলাম পাকিস্তান হারবে। যাইহোক আপনি ম্যাচটি কিছুটা দেখেছিলেন,জেনে ভীষণ ভালো লাগলো আপু। পোস্ট পড়ে মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47