You are viewing a single comment's thread from:

RE: বিভিন্ন সময়ে তোলা এলোমেলো কিছু ফটোগ্রাফি || ২৮ জুলাই ২০২৩

in আমার বাংলা ব্লগlast year

আপনি বিভিন্ন সময় বিভিন্ন জায়গা থেকে খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। ফটোগ্রাফি করা এক ধরনের শিল্প। আমি নিজেও কোথাও ঘুরতে গেলে ভালো কিছু দেখলে সাথে সাথে ফটোগ্রাফি করি। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি দেখতে অসাধারণ । তবে আপনার প্রথম ফটোগ্রাফি ফুলের নাম আমার জানা ছিল না এখন জেনে অনেক ভালো লাগলো। এবং ঘাস গুলোর ফটোগ্রাফি দেখে মন জুড়িয়ে গেল। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

Sort:  
 last year 

একদম ঠিক কথা আপু ফটোগ্রাফি করা এক ধরনের শিল্প। আমার শেয়ার করা প্রত্যেকটা ফটোগ্রাফি আপনার কাছে অসাধারণ লেগেছে জেনে অনেক খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62164.65
ETH 2439.44
USDT 1.00
SBD 2.67