You are viewing a single comment's thread from:

RE: বাবুকে ছেড়ে এই প্রথম কয়েক ঘন্টা কাঁটানোর অভিজ্ঞতা

in আমার বাংলা ব্লগlast year

ছোট বাবুদেরকে এভাবে কোথায় রেখে গেলে মার মন ঠিক থাকে না। সারাক্ষণ বাচ্চার কথা মনে পড়ে। আপনার জরুরী কাজে ব্যাংকে গেলেন। তবে বাড়িতে আপনার নিজের মা এবং বোন আরো লোক ছিল তারপরও আপনার মন বাচ্চার জন্য খারাপ হয়ে গেল। তবে অনেক লোক আছে কাজের লোকের কাছে রেখে শপিং এবং অন্যান্য কাজে যায়। তবে আপনি কিছুক্ষণ বাচ্চার পাশে না থেকে তার জন্য কেঁদে দিলেন। এটাই হচ্ছে মায়ের ভালোবাসা সন্তানের জন্য। মায়ের ভালোবাসার সাথে কারো তুলনা হয় না। আর সব মায়ে তার সন্তানদেরকে এভাবে খেয়াল রাখা দরকার। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর একটি পোস্ট করার জন্য।

Sort:  
 last year 

আমি জানতাম আমার বাচ্চা আমার মায়ের কাছে খুব নিরাপদে থাকবে এবং ভালো থাকবে। তারপরও আমার মনটা কিছুতেই মানছিল না। এক সময় তো কেঁদেই ফেলেছি বাবুর জন্য আসলে ওকে রেখে কখনো এতটা সময় আলাদা থাকিনি। আপনাকেও ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57949.44
ETH 2349.64
USDT 1.00
SBD 2.44