You are viewing a single comment's thread from:

RE: ৯ম পর্বঃ গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলা [ ঘুড়ি উড়ানো ]

in আমার বাংলা ব্লগlast year

ঠিক বলেছেন আপনি আমরা সবাই জানি আমাদের অনেক ধরনের ঐতিহ্যবাহী খেলা রয়েছে। কিছু কিছু খেলা তো আমি কখনো দেখেছি বলে আমার মনে হয় না। কিন্তু অনেক ধরনের খেলার নাম শুনেছি শুধুমাত্র। কিন্তু ঘুড়ি উড়ানি খেলা আমি অনেকবার খেলেছি। ছোটবেলায় আপনাদের মত আমরাও পলিথিন দিয়ে অনেক রকম ঘড়ি তৈরি করতাম। বিশেষ করে আমার কাছে মাছঘড়ি তৈরি করতে অনেক ভালো লাগতো। অনেক বার পলিথিন দিয়ে আমি মাছ ঘুড়ি তৈরি করেছিলাম। আপনার ঐতিহ্যবাহী খেলা গুলো গল্প আমার কাছে অনেক ভালো লাগে। পরবর্তী খেলার গল্পের অপেক্ষায় রইলাম।

Sort:  
 last year 

জি আপু! ঘুড়ি উড়ানোর খেলাটা সবাই প্রায় খেলেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু 🌼🦋

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60122.55
ETH 3199.29
USDT 1.00
SBD 2.43