You are viewing a single comment's thread from:

RE: ছোলা ভুনার স্পেশাল রেসিপি।।

in আমার বাংলা ব্লগlast year

ছোলা তো আমার খেতে ভীষণ ভালো লাগে। বিশেষ করে রমজানের সময় ছোলা ভাজা অনেক খাওয়া হয়। কিছুদিন পর থেকে আবার ছোলা ভাজা খাওয়া হবে। কারণ সামনেই রমজান চলে আসতেছে। এমনিতে তেমন একটা খাওয়া হয় না ছোলা ভাজা আমার। কিন্তু ছোলা ভাজা খেতে ভীষণ পছন্দ করি আমি। ছোলা বাজার সাথে যদি গরম গরম বেগুনি আর আলুর চপ থাকে তাহলে আমার তো খেতে আরো ভীষণ ভালো লাগে। আপনার ছোলা ভাজা দেখে খুব লোভ হচ্ছে। ভাবতেছি আম্মুকে বলব ছোলা ভাজা তৈরি করে খাওয়ানোর জন্য। কারণ আম্মুর হাতে ছোলা ভাজা আমার খেতে ভীষণ ভালো লাগে।

Sort:  
 last year 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য, ছোলা ভাজা আমার অনেক পছন্দ আমরা মাঝে মাঝে তৈরি করে খাই, দোয়া করবেন আপনার সামনে যেন আরো মজাদার কোন রেসিপি নিয়ে আপনার সামনে হাজির হতে পারি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 66254.46
ETH 3319.59
USDT 1.00
SBD 2.69