You are viewing a single comment's thread from:

RE: “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটারে” ঘোরাঘুরির কিছু মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ2 years ago

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নবথিয়েটারের ভিতরে যে পেইন্টিং গুলো রয়েছে তা দেখেই তো আমি একেবারে মুগ্ধ। দেখে মনে হচ্ছে বেশ ভালোই একটি মুহূর্ত অতিবাহিত করেছেন। এরকম জায়গা গুলোতে ঘুরতে আমার কাছে ভীষণ ভালো লাগে। ভেতরে গিয়ে একটু বেশি উপভোগ করেছেন মুহূর্তগুলো। আমাদের সাথে শেয়ার করার জন্য বেশ ভালো ভালো ফটোগ্রাফি করলেন। আমার তো এখন ইচ্ছে জাগছে এই জায়গাটিতে যাওয়ার। আসলে আমি ঘুরতে একটু বেশি পছন্দ করি। আপনার ঘোরাঘুরির মুহূর্ত দেখে ভালো লাগলো।

Sort:  
 2 years ago 

ভিতরের পেইন্টিং গুলো দেখতে যেমন সুন্দর ছিল তেমনি অনেক ভীড়ও হয়েছিল। এত ভীড়ের কারণে বাচ্চারা অনেক বিরক্ত করছিল তাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58647.58
ETH 2550.58
USDT 1.00
SBD 2.50