আমার করা কিছু ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগlast month
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের সামনে আরেকটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আমার করা কিছু ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আশা করি আমার ফটোগ্রাফিগুলো আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG20240924160055.jpg

Device : Oneplus 9R

What's 3 Word Location


এই মসজিদটি হলো ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মসজিদে আল মুস্তাফা। এই মসজিদের কাজ বেশ দ্রুতই শেষ হয়ে গেলো। বাংলাদেশের নানান প্রান্ত থেকে মানুষ এসে এই মসজিদে নামাজ পড়ে যায় এবং এই মসজিদের সৌন্দর্য উপভোগ করে। এই মসজিদটি ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এরিয়াতে অবস্থিত আর এই ফটোগ্রাফিটি আমি ভার্সিটি থেকেই ক্যামেরাবন্দী করে নিই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG20240928155421.jpg

Device : Oneplus 9R

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি আমি ৩য় ফ্লোর থেকে করেছিলাম। আমার ক্লাস ছিলো ৩য় ফ্লোরে, ক্লাস শেষে আমি সিড়ির থেকে ভার্সিটির গ্রাউন্ড ফ্লোরের এই ফটোগ্রাফিটি করে নিয়েছিলাম। আমাদের ভার্সিটির গ্রাউন্ড ফ্লোরে এখানে বিভিন্ন রঙের মাছ ছাড়া রয়েছে। এখানে বসার ও অনেক জায়গা রয়েছে যেখানে শিক্ষার্থীরা বসে আড্ডা দেয়, গ্রুপ স্টাডি করে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG20240924160213.jpg

Device : Oneplus 9R

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি আমি ভার্সিটির গ্যালারি থেকে করেছিলাম। আমি যখন ক্লাস বিরতিতে ভার্সিটির গ্যালারিতে যাই তখন ভার্সিটির গ্যালারি থেকে ভার্সিটির মাঠের দিকের আকাশের এই মেঘগুলো আমার চোখে পড়ে। তখন এই সুন্দর মেঘগুলোকে নিজের ক্যামেরায় বন্দী করে নিই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG20240924160106.jpg

Device : Oneplus 9R

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি আমি করেছিলাম ভার্সিটির গ্যালারি থেকে। ভার্সিটির গ্যালারিতে বসে থাকা অবস্থায় ভার্সিটির মাঠের এই ফটোগ্রাফিটি করে নিই। আমার কাছে আমাদের ইউনিভার্সিটির মাঠটি অনেক বেশি ভালো লাগে। বর্তমানে আমাদের ইউনিভার্সিটিতে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে তাই মাঠটি টুর্নামেন্টের জন্য আরো সুন্দরভাবে সাজানো হয়েছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG20240922163446.jpg

Device : Oneplus 9R

What's 3 Word Location


আমি ইতিমধ্যে আপনাদের বলেছি আমাদের ইউনিভার্সিটিতে ফুটবলের টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। তো ফুটবল খেলা দেখার জন্য আমি আমার বন্ধুরা ভার্সিটির গ্যালারিতে অবস্থান করি এবং যখন দুই দল মাঠের মধ্যে অবস্থান করে বা অবস্থান নেয় তখন এই ফটোগ্রাফিটি ক্যামেরা বন্দি করে নিয়েছিলাম যেখানে মাঠে প্রতিদ্বন্দ্বীরা একসাথে অবস্থান নিয়েছিল।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:--৬

IMG_20240928_235338.jpg

Device : Oneplus 9R

What's 3 Word Location

ফটোগ্রাফিতে আমি করেছিলাম ভার্সিটির ৮ তলা থেকে। বেশ কয়েকদিন থেকে বেশ ভালো বৃষ্টিপাত হচ্ছে ঢাকায়। এরকমই বৃষ্টির দিনে ক্লাস শেষ ভার্সিটির আট তলায় বন্ধুরা মিলে বসে আড্ডা দেওয়ার সময় মেঘাচ্ছন্ন এই আকাশের ফটোগ্রাফিটি ক্যামেরাবন্দি করে নিয়েছিলাম। আশা করি আপনাদের ভাল লেগেছে।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনাদের ভালো লেগেছে। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 29 days ago 

বেশ দারুন ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার সুন্দর এই ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো। আপনাদের ইউনিভার্সিটি প্লেগ্রাউন্ডে খেলাধুলার ফটোগ্রাফি অনেক ভালো লাগলো। এর আগে আপনি শেয়ার করেছিলেন আপনাদের ওখানে ফুটবলের আয়োজন করা হয়েছে। জয় হোক দারুন ফটো ধারণ করেছেন সেই স্থানের। দেখে অনেক ভালো লেগেছে আমার।

 29 days ago 

বাহ এটা খুবই সুন্দর লাগছে। ভার্সিটির গ্রাউন্ড ফ্লোরে এমন রঙিন মাছ আলাদা একটা শোভা বৃদ্ধি করেছে। ভার্সিটির মাঠ এবং প্রকৃতি টা অসাধারণ লাগছে। পাশাপাশি অন্য ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার করেছেন ভাই। সবমিলিয়ে দারুণ ছিল আপনার ফটোগ্রাফি গুলো ভাই।

 29 days ago 

আসলে আমার মনে হচ্ছে যে আপনার ইউনিভার্সিটিটা একটা সুন্দর জায়গায় অবস্থিত। কেননা এর আগেও আমি আপনার পোস্টে বিভিন্ন ধরনের ছবি এই জায়গা থেকে দেখেছি। আসলে এত সুন্দর একটা জায়গায় পড়তে পেরে আপনার হয়তোবা খুব ভালো লাগছে। খুব সুন্দর সুন্দর কতগুলো ফটোগ্রাফি আজ আপনি আমাদের মাঝে পুনরায় শেয়ার করলেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 29 days ago 

আপনাদের ভার্সিটির ক্যাম্পাসটা ভীষণ সুন্দর। উপর থেকে মনমুগ্ধকর কিছু ভিউ দেখা যায় চারপাশে। গ্রাউন্ড ফ্লোর টাও খুব সুন্দর ভাবে সাজানো। চমৎকার এই দৃশ্যগুলোর ফটোগ্রাফি ক্যাপচার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 28 days ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি মানে ভিন্ন কিছু। আপনি খুব চমৎকার ফটোগ্রাফি করেন। তবে আপনার এক একটা ফটোগ্রাফি সত্যি অসাধারণ। বিশেষ করে মসজিদের ফটোগ্রাফি এবং ভার্সিটির সামনে মাঠের মেঘলা আকাশের ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লাগলো। সত্যি বলতে সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন।

 27 days ago 

জাস্ট ওয়াও ভাই আপনার ফটোগ্রাফি মানেই নতুন কিছু দেখার নতুন কিছু শেখার। তবে আপনার ভার্সিটি ক্যাম্পাস দেখে মনে হচ্ছে অনেক সুন্দর। এমন একটি সুন্দর পরিবেশে থাকা এবং পড়াশনা করাটাও অনেক ভাগ্যের ব্যাপার। যাইহোক আপনার ফটোগ্রাফি গুলো কিন্তুু আকাশের সাথে মিশে অসম্ভব সুন্দর হয়ে ফুটে উঠেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই এরকম অসম্ভব সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 68913.35
ETH 2517.82
USDT 1.00
SBD 2.53