ইউ আই ইউ উৎসবে ঋতুরাজ ১৪৩০ উদযাপন ||

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আরেকটি ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। আজ আমি আপনাদের মাঝে ইউ আই ইউ উৎসবে ঋতুরাজ ১৪৩০ উদযাপন সম্পর্কে লিখতে যাচ্ছি। আমাদের ভার্সিটিতে অনেক বড়সড় আয়োজনে এটি উদযাপন করা হয়। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

IMG_20240304_173155.jpg

বসন্তকে বরণ করে নেওয়ার জন্য একটু দেরিতে হলেও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কালচারাল ক্লাব বেশ জাকজমক একটি কনসার্টের আয়োজন করে। প্রোগামটি দুপুর দুইটা থেকে রাত আটটে পর্যন্ত আয়োজন করা হয়। এই কনসার্টের মূল আকর্ষণ ছিল বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ। আমরা যারা বাংলা ব্যান্ডের গান শুনি তাদের কাছে ওয়ারফেজ নামটি খুবই পরিচিত।
ভার্সিটিতে সময়মতো প্রোগ্রাম শুরু হয়ে যায়। কিন্তু ভার্সিটিতে আমার ক্লাস ছিল বিকেল সাড়ে চারটা পর্যন্ত। ক্লাস শেষ করে আমরা ভার্সিটির মাঠের দিকে যাই। ভার্সিটির মাঠে ভার্সিটির সকল স্টুডেন্টদের বসন্তের পিঠা পাটিসাপটা, চিতই পিঠা,তেল পিঠা ও দুটো বড়ই এর একটি করে প্যাকেট দেয়া হচ্ছিলো।ভার্সিটির মাঠে যে স্টেজটি সাজানো হয়েছিল সেখানে প্রোগামটি চলমান ছিলো এই প্রোগামটি দুপুর দুটো থেকেই চলছিলো।

IMG20240302173519.jpg

IMG20240302173554.jpg

এরপর আমরা ভার্সিটির মাঠ থেকে একে একে বেশ কিছু পারফরমেন্স দেখি। পারফরম্যান্স গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। এই সময় কালচারাল ক্লাবের মেম্বাররা নিজেদের পারফরমেন্স আমাদের সামনে তুলে ধরেন। এই সবাই আমরা বেশ কিছু পারফরমেন্স উপভোগ করি। গান, নাচ তারপর এইসবের বিশেষ আকর্ষণ ছিল র‍্যাম্প শো। আমরা সবাই মিলে পারফরমেন্স গুলো দেখতে থাকি।

IMG20240302173953.jpg

IMG20240302174141.jpg

এরপর মাগরিবের আজান ও নামাজের বিরতি দেয়। বিরতি শেষে আবারো অনুষ্ঠান শুরু হয় আগের মত। কিন্তু এবার অনুষ্ঠানের সবচেয়ে বড় ঝলক ওয়ারফেজ ব্যান্ড আমাদের ভার্সিটিতে এসে যায়।প্রায় সন্ধ্যা সাতটায় ওয়ারফেজ ব্যান্ড আমাদের মাঝে এসে পরে। এরপর তারা তাদের ব্যান্ডের গানগুলো আমাদের মাঝে পরিবেশন করে। ওয়ারফেজ ব্যান্ড আমাদের মাঝে প্রথম গানটিই শোনায় অবাক ভালোবাসা এরপর আদের ব্যান্ডের জনপ্রিয় গানগুলো একে একে আমাদের শোনাতে থাকে। একসময় ওয়ারফেজ ব্যান্ডের সবথেকে জনপ্রিয় গান পূর্ণতা গায় এবং তাদের সাথে সকল শিক্ষার্থীরাও গলা মিলিয়ে এই গানটি গাইতে থাকে।

IMG20240302195918.jpg

আজকের মতো এখানেই। এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

💯⚜2️⃣0️⃣2️⃣4️⃣ This is a manual curation from the @tipu Curation Project.
Also your post was promoted on 🧵"X"🧵 by the account josluds

@tipu curate

 4 months ago 

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ এর কথা আমি অনেক শুনেছি। তবে কখনো তাদেরকে দেখা হয়নি৷ তবে আজকে আপনার এই পোস্টের মাধ্যমে তাদের সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম৷ আপনাদের কনসার্ট এর মূল বিষয় তারাই ছিল শুনে খুব ভালো লাগলো৷ একইসাথে আপনারা মাঠ থেকে একের পর এক পারফরমেন্স দেখেছেন শুনে খুব ভালো লাগলো৷ আপনার কাছ থেকে আমিও এখানে বেশ কিছু পারফরম্যান্স এর ধারণা নিয়ে নিলাম৷ অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য৷

 4 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আমার পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58051.31
ETH 3136.86
USDT 1.00
SBD 2.44